Home Featured ছেলের ‘কেরিয়ার’ গড়তেই তৃণমূলে মুকুল!

ছেলের ‘কেরিয়ার’ গড়তেই তৃণমূলে মুকুল!

0
ছেলের ‘কেরিয়ার’ গড়তেই তৃণমূলে মুকুল!
Parul

নিজস্ব প্রতিনিধি : ছেলের ব্যবসা রক্ষায় বিজেপি ছেড়ে তৃণমূলে গিয়েছেন মুকুল রায়! এমনই অভিযোগ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। গতকাল, রবিবার পূর্ব মেদিনীপুরের নন্দকুমারে দলের কার্যকারিণী সভায় বক্তব্য রাখছিলেন শুভেন্দু। সেখানেই মুকুল প্রসঙ্গে এই মন্তব্য করেন বিজেপি নেতা।

 

২০১৭ সালের পুজোর আগে আগে তৃণমূলের পাট চুকিয়ে দেন মুকুল। মাস দুয়েক পরে যোগ দেন বিজেপিতে। দিল্লি গিয়ে হাতে তুলে নেন গেরুয়া ঝান্ডা। বর্ষীয়ান নেতা মুকুলকে গুরুত্ব দিতে শুরু করে গেরুয়া শিবির। গুরুত্ব পেয়েই শুরু হয় ‘মুকুল খেল’। তৃণমূল ভাঙানোর খেলায় মেতে যান মুকুল। তৃণমূল-সঙ্গ ছেড়ে বিজেপির ঝান্ডা হাতে তুলে নেন মুকুল-তনয় শুভ্রাংশুও। মুকুল যখন ক্রমেই গুরুত্ব পেতে শুরু করেছেন বিজেপিতে, অভিযোগ, তখনই তিনি শুরু করে দিয়েছেন ঘরওয়াপসির সলতে পাকানোর কাজ।

সূত্রের খবর, তৃণমূলের এক উঁচু দরের নেতার সঙ্গে মুকুল বৈঠক করেন বছর দেড়েক আগে। যখন তাঁকে বেশি বেশি করে গুরুত্ব দিতে শুরু করেছেন বিজেপি নেতৃত্ব।
গত মাসের মাঝামাঝি আচমকাই ছেলেকে নিয়ে মুকুল বিজেপি ছেড়ে ভিড়ে যান তৃণমূলে। সপুত্র মুকুলের তৃণমূলে ফেরার খবর সম্প্রচারিত হয় বিভিন্ন সংবাদ মাধ্যমে। তৃণমূলে যোগ দিলেও মুকুল খাতায়-কলমে বিজেপির বলে দাবি করেন খোদ তৃণমূল নেত্রী।

মুকুলের তৃণমূল-যোগ নিয়ে এদিন শুভেন্দু বলেন, ছেলের ব্যবসা রক্ষায় মুকুলবাবু তৃণমূলে গিয়েছেন। মুকুলকে যে বিজেপি অনেক সম্মান দিয়েছে, এদিন তাও স্মরণ করিয়ে দেন শুভেন্দু। বলেন, মুকুলবাবু কোনওদিন কোনও ভোটে জেতেননি। কৃষ্ণনগর উত্তরে বিজেপির টিকিটে দাঁড়িয়ে তিনি ৫০ হাজার ভোটে জয়ী হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here