Home Featured ‘বাংলায় এই আইন আমি কার্যকর করবোই’, মুকুল প্রসঙ্গে বললেন শুভেন্দু

‘বাংলায় এই আইন আমি কার্যকর করবোই’, মুকুল প্রসঙ্গে বললেন শুভেন্দু

0
‘বাংলায় এই আইন আমি কার্যকর করবোই’, মুকুল প্রসঙ্গে বললেন শুভেন্দু
Parul

মহানগর ডেস্কঃ মুকুল রায়ের ঘরে ফেরার ঘটনা এখনও মেনে নিতে পারছে না ভারতীয় জনতা পার্টি। ঘটনার প্রেক্ষিতে শিবিরের একাংশ নেতা বেশ উত্তেজিত। শুভেন্দু অধিকারীও রয়েছেন যার মধ্যে। মুকুল রায়ের ঘরওয়াপসির পর তিনি বলেছেন, ‘বাংলায় এই আইন আমি কার্যকর করেই ছাড়ব’।

কোন আইনের কথা বলছেন রাজ্যের প্রাক্তন পরিবহন মন্ত্রী? শুভেন্দু অধিকারীর কথায়, ‘মুকুল রায়কে দিয়ে যা শুরু হল, তা দলত্যাগ বিরোধী আইন মেনে হয়নি। দু’মাস হোক, তিন মাস হোক, বিরোধী দলনেতা হিসেবে বাংলায় দলত্যাগ বিরোধী আইন আমি কার্যকর করেই ছাড়ব।’

শনিবার পশ্চিম মেদিনীপুরের ডেবরায় বিজেপির ঘাটাল সাংগঠনিক জেলার সভাপতি ও ব্লক সভাপতিদের নিয়ে বৈঠক সেরেছিলেন শুভেন্দু। সভা থেকে বেরিয়ে আসার পরেই করেছেন এমন মন্তব্য। আসলে তৃণমূলে যোগ দান করলেও মুকুল এখনও বিজেপি সহ-সভাপতি পদ ছাড়ার ব্যাপারে বিজেপিকে কোনও চিঠি দেননি বলেই খবর। সেই সঙ্গে সদ্য সমাপ্ত বিধানসভা নির্বাচনে জেতা কৃষ্ণনগর উত্তর আসনের বিধায়ক পদ ছাড়ার ব্যাপারেও ‘চাণক্য’ এখনও কিছু জানাননি বলে মনে করা হচ্ছে।

এই দুই ঘটনা গেরুয়া শিবিরের পক্ষে মেনে নেওয়া কঠিন। যদিও তাঁর বিরুদ্ধে দল এখনই কোনও ব্যবস্থা নিতে পারে আপাতত এমন খবর মেলেনি। দলত্যাগ বিরোধী আইন গড়ার বিষয়ে কেন্দ্রীয় আইনমন্ত্রী রবি শংকর প্রসাদের সঙ্গে কথা হয়েছে বলে জানিয়েছেন শুভেন্দু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here