bongo news

মহানগর ডেস্কঃ মমতা বন্দোপাধ্যায়ের বিরুদ্ধে বিশেষ কোনও ব্যক্তিকে দাঁড় করাতে পারেনি বিজেপি। ভোটের ফলে যার প্রভাব পড়েছে বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশ। এবার প্রশ্ন, বিধানসভায় গেরুয়া শিবিরের হয়ে কে হবেন বিরোধী মুখ?

এই প্রশ্নই রাখা হয়েছিল শুভেন্দু অধিকারীর কাছে। প্রশ্নের উত্তর তো দিলেনই না, উল্টে কার্যত ধমক দিলেন প্রশ্ন কর্তাকে। নন্দীগ্রামের বিজেপি নেতা প্রশ্ন কর্তাকে উদ্দেশ করে বললেন, ‘আপনি ঠিক করবেন?’ এরপরেই নিজেকে কিছুটা সংযত করে বলেন, ‘ভারতীয় জনতা পার্টি কোনও লিমিটেড কোম্পানি নয়।’

নির্বাচনী প্রচারে গিয়ে একাধিকবার ‘লিমিটেড কোম্পানি’ শব্দ জোড়া শোনা গিয়েছিল শুভেন্দুর মুখে। তিনি বলতেন, ‘তৃণমূল কংগ্রেস প্রাইভেট লিমিটেড’। অর্থাৎ ঘাসফুল শিবিরে বিশেষ কারও নির্দেশেই সব সিদ্ধান্ত নেওয়া হতো বলে তিনি দাবি করেছেন বহুবার। নির্বাচনে প্রত্যাশিত ফল না পাওয়ার কারণে বিরোধী নেতাদের গরম গরম ভাষণ এখন অতীত। বিধানসভায় তৃণমূলের বিরুদ্ধে বিজেপি কাকে নিজেদের মুখ হিসেবে বেছে নেবে এখন সেটাই দেখা। কিছু দিন আগে এই একই প্রশ্ন রাখা হয়েছিল কৈলাস বিজয়বর্গীয়র কাছেও। তিনিও সরাসরি কোনও উত্তর দেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here