Home Featured আমি ওনার ইচ্ছাকে মর্যাদা দিয়ে জেলে যাবো, মমতার উদ্দেশে বললেন শুভেন্দু

আমি ওনার ইচ্ছাকে মর্যাদা দিয়ে জেলে যাবো, মমতার উদ্দেশে বললেন শুভেন্দু

0
আমি ওনার ইচ্ছাকে মর্যাদা দিয়ে জেলে যাবো, মমতার উদ্দেশে বললেন শুভেন্দু
Parul

মহানগর ডেস্ক: “দিদি আমায় সোজাসুজি বলুক যে শুভেন্দু তুমি আমায় নন্দীগ্রামে হারিয়েছ তাই তোমাকে তিন মাস বা ছয় মাস জেলে থাকতে হবে। আমি ওনার ইচ্ছেকে মর্যাদা দিয়ে জেলে চলে যাবো।” আজকের সাংবাদিক বৈঠকে এভাবেই মুখ্যমন্ত্রীকে ধারালো আক্রমণ করলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

তাঁর অভিযোগ নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়কে হারানোর জন্য তাকে ভয় দেখানোর চেষ্টা করছে তৃণমূল সরকার। সম্প্রতি তাঁর পুরোনো দেহরক্ষীর তিন বছর আগেকার মৃত্যুর ঘটনায় তার বিরুদ্ধে উক্ত দেহরক্ষীর স্ত্রী এর এফআইআর সম্বন্ধে প্রশ্ন করা হলে তিনি মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে এই কথা বলেন।

শুভেন্দু বলেন, “কখন ওর এলাইসির টাকা তুলে নেওয়া হল, কেন ওর(মৃতের) পরিবার থেকে তৃণমূল এমএলএ করলো সে সব আমার জানা। সুতরাং আমাকে ভয় দেখিয়ে লাভ নেই।ভারতবর্ষের গণতন্ত্রে এখন আর ওসব চলেনা।”

প্রসঙ্গত ২০১৮ সালে গুলিবিদ্ধ হয়ে মারা যান শুভেন্দুর তৎকালীন দেহরক্ষী রাজ্য পুলিশের হোমগার্ড শুভব্রত চক্রবর্তী। সম্প্রতি সেই মৃত্যুর সঠিক তদন্ত চেয়ে থানায় আবেদন করেন মৃত দেহরক্ষীর স্ত্রী সুপর্ণা চক্রবর্তী।
অভিযোগ পত্রে তিনি উল্লেখ করেন, “প্রথম থেকে স্বামীর মৃত্যু নিয়ে আমার মনে সন্দেহ ছিল। আমি কখনওই উত্তর পেলাম না শুভেন্দু অধিকারীর সিকিউরিটি হিসেবে কাজ করা সত্ত্বেও আমার স্বামী কেন গুলিবিদ্ধ হলেন? চিকিৎসার জন্য আমার স্বামীকে কলকাতায় স্থানান্তরে কেন দেরি করা হল?”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here