ডেস্ক: ‘এসো আরএসএস, এসো বিজেপি, ক্ষমতা থাকলে লড়ে দেখে নেবো, শনিবার ইসলামপুরে কোর্ট ময়দানের সভামঞ্চ থেকে বিরোধিদের উদ্দেশ্যে এমনই চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারি।’ এদিন তিনি বিজেপিকে নিশানা করে বলেন, ‘দীপাবলী মিটে যাবে, ধনতেরাস মিটে যাবে, তারপর হাজার হাজার মানুষকে নিয়ে পদযাত্রা করে ব্রিগেডের প্রচার শুরু করব।’

”দাড়িভিট কাণ্ডের পর বিজেপি-র ডাকা বনধ ডিঙিয়ে ইসলামপুরের মাটিতে সভা করেছিলেন। বিজেপি আটকাতে চেয়েছিল, পারেনি।  সিপিএম নন্দীগ্রামে ঢুকতে বাধা দিতে পারেনি, এখন বিজেপিও পারবেনা। পুজোর আগে ইসলামপুর কোর্ট ময়দানে শাসকদলের বিরুদ্ধে সভার পাল্টা সভা করা হয়েছিল তৃণমূলের তরফে। শনিবার ওই একই কোর্ট ময়দানে সভার মঞ্চ থেকে বিজেপি-কে তুলোধনা করতে ছাড়লেন না শুভেন্দু অধিকারি।

সেপ্টেম্বর মাসে ইসলামপুরের দাড়িভিট হাইস্কুলে শিক্ষক নিয়োগ নিয়ে ছাত্র মৃত্যুর ঘটনায় পুলিশের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছিল। পরে অবশ্য সরকারের তরফে জানিয়ে দেওয়া হয় পুলিশের গুলিতে মৃত্যু হয়নি রাজেশ এবং তাপসের। শাসকদল দাবি করেছিল, বহিরাগতদের নিয়ে এসে এই কাণ্ড ঘটিয়েছে আরএসএস। তখন থেকেই বিজেপিকে ঠেকাতে ময়দানে নেমেছিলেন শুভেন্দু অধিকারি।

এদিন তিনি বলেন, বনধের দিন যারা বাস ভাঙচুর করেছিল তারা ধরা পড়েছে। তাদের মধ্যে পাঁচ জনের বাড়ি বিহারের কিষানগঞ্জ, আর চারজনের বাড়ি নদিয়ায়।” এ দিনের সভা থেকে পরিবহণ মন্ত্রী বলেন, “আর তো পাঁচ-ছ’মাস। ইসলামপুর পার্লামেন্ট তো নেবই। সেলিম তো থার্ড হবেই। আর বিজেপি থাকবে আরও দূরে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here