দলের নীতি বিরোধী কাজ করলে তাদের দায়িত্ব নেব না, স্পষ্ট বার্তা শুভেন্দুর

0
108
kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, বাঁকুড়া: দলের নীতি বিরোধী কাজ যারা করেছেন তাঁদের দায়িত্ব নেবে না দল। তাঁদের জন্য আমার কোনও মায়া-মমতা নেই। দলের নীতির বাইরে গিয়ে যারা অবৈধ বালি খাদানে যুক্ত হয়েছেন, খারাপ কাজ করেছেন তাঁদের দায়িত্ব দল নেবে না। কারণ দল ওই পয়সা নেয় না। মমতা বন্দ্যোপাধ্যায় ওই নীতিতে চলে না। মঙ্গলবার বাঁকুড়ার ওন্দা হাইস্কুল ময়দানে দলের জনসভা করতে গিয়ে এভাবেই দলের একাংশকে সতর্ক করলেন তৃণমূলের বাঁকুড়া জেলার পর্যবেক্ষক তথা রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী।

দলের একাংশকে সতর্ক করার পাশাপাশি এদিন দলের অনুগত কর্মীদের অভয় দিয়ে শুভেন্দু অধিকারী বলেন, যারা তৃণমূলের হয়ে সিপিএময়ের সঙ্গে লড়াই করেছেন এবং জীবন মৃত্যুকে পায়ের ভৃত্য করে ২০১১ সালে সিপিএময়ের সঙ্গে লড়াই করে তৃণমূলকে ক্ষমতায় এনেছেন তাঁদের মাথায় একটা বাড়ি পড়লে হামলাকারীদের কোমর কিভাবে ভাঙতে হয় সেকাজ আমরা করব।

এদিনের সভা থেকে শুভেন্দু অধিকারী নিজের দলের কর্মীদের সতর্ক করার পাশপাশি বিরোধীদেরও এক হাত নিয়েছেন। তিনি বলেন, এখন যারা গ্রামে গ্রামে মারপিট, জরিমানা আদায় করছে তাঁরা একসময় সিপিএময়ের অত্যাচারী ছিল। এরাই একসময় কোতুলপুর, সিহড়, গোপীনাথপুর, নেতাই, ছোট আঙ্গারিয়া, নন্দীগ্রামের ঘটনার নায়ক। তারাই এখন লাল জামা খুলে গেরুয়া জামা পরে ফেলেছে। আমরা এদের ছাড়ব না। আমরা গণতান্ত্রিকভাবে লড়াই করে পুলিশ ও আইন মেনে ব্যবস্থা নেব।এদের নব্বই ভাগ ইতিমধ্যেই ঠান্ডা হয়ে গেছে। বাকিদেরও ঠান্ডা করতে সময় লাগবে না। যেমন অসুখ তেমন ওষুধ দিতে হবে। আমি এ ব্যাপারে স্পেশালিষ্ট। আমি নন্দীগ্রা , জঙ্গলমহল করেছি। মুর্শিদাবাদে গিয়ে সেখানে কংগ্রেসকে নড়িয়ে দিয়েছি। আমি নিশ্চিত এই জেলায় দলকে ঘুরে দাঁড় করিয়ে তৃণমূল যাতে আগের জায়গা ফিরে পায় সেকাজ আমি করতে পারব৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here