news bengali

মহানগর ওয়েবডেস্ক: ‘বাড়িতে বসে পরিযায়ী শ্রমিকদের কষ্টের ছবি দেখে দুঃখ হচ্ছে, তাই সাহায্যের জন্য এগিয়ে এলাম।’ সোনু সুদ, অমিতাভ বচ্চনের পর একটু ভিন্ন কায়দায় পরিযায়ী শ্রমিকদের জন্য সাহায্যের হাত বাড়ালেন অভিনেত্রী স্বরা ভাস্কর।

দিল্লিতে অবস্থিত দিন মজুর ও পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর জন্য আম আদমি পার্টির সহায়তায় বিশেষ উদ্যোগ নিয়েছেন স্বরা। তিনি ও তার বন্ধুরা মিলে এখনও পর্যন্ত মোট ১৫০০ দিন মজুরকে ট্রেনের টিকিট কিংবা বাসের টিকিটের ব্যবস্থা করে বাড়ি পাঠিয়েছেন বলে জানা গিয়েছে। সঙ্গে পর্যাপ্ত খাবার ও জলের ব্যবস্থাও করেছেন অভিনেত্রী।

এই বিষয়ে তাদের পাশে দাঁড়ানোর জন্য দিল্লির আম আদমি পার্টির বিধায়ক দিলীপ পান্ডেকে ধন্যবাদ জানিয়েছেন স্বরা।
দিল্লি থেকে ইতিমধ্যেই উত্তরপ্রদেশ, বিহারের বহু শ্রমিককে স্বরা বাড়ি পাঠিয়েছেন। রাজনৈতিক বিষয়ে সর্বদাই মুখর থাকা এই বলিউড অভিনেত্রীর এমন মানবিক কাজে প্রশংসা করছেন অনেকে। এক সাক্ষাৎকারে গতকাল স্বরা জানিয়েছেন, ‘এটা এমন একটা সময় যখন আমি দেখতে পাচ্ছি লক্ষাধিক মানুষ রাস্তায় বসে আছে, হাঁটছে, কত কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে তখন বাড়িতে বসে থেকে সেই সব দৃশ্য কিভাবে দেখব আমি! পরিযায়ী শ্রমিকদের সঙ্গে ঘটে যাওয়া প্রতিদিনের এই ঘটনা গুলি আমাদের দেশের পক্ষে লজ্জাজনক।’ শুধুমাত্র পরিযায়ী শ্রমিকদের বাড়ি পাঠানো নয় তাদের মধ্যে যারা খালি পায়ে রয়েছেন তাদের জুতো কিনে দেওয়ার ব্যবস্থাও করেছেন স্বরা ভাস্কর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here