ডেস্ক: বিদেশের মাটিতে অস্বাভাবিক মৃত্যু হল ভারতীয় দন্ত চিকিৎসকের। রবিরার থেকেই তিনি নিখোঁজ ছিলেন বলে জানায় মৃতার পরিবার। এরপর মঙ্গলবার রাতে তার প্রাণহীন দেহ উদ্ধার হয়। মৃত দন্ত চিকিৎসকের নাম প্রীতি রেড্ডি। কাজের সূত্রেই তিনি সিডনিতে বসবাস করতেন বলে জানা গিয়েছে। অস্ট্রেলিয়ার পুলিশ জানায়, গাড়ির ভেতরে থাকা সুটকেস থেকে উদ্ধার হয়েছে প্রীতির মৃতদেহ। তার দেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বুধবার একটি সাংবাদিক সন্মেলনে স্থানীয় পুলিশের মুখপাত্র জানান, প্রীতি রেড্ডির নিখোঁজ তদন্তে পুলিশের তরফ থেকে তার প্রাক্তন পুরুষ বন্ধুকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে যিনি নিজেও একজন দন্ত চিকিৎসক। প্রীতির ওই বন্ধুর নাম হর্ষ নারদ্রে। এই ঘটনায় হর্ষ বলেন, গত বৃহস্পতিবার তার সঙ্গে শেষ কথা হয়েছিল প্রীতির। সেই সময় অস্বাভাবিক কিছু লক্ষ করেননি বলে জানান তিনি।

সূত্রের খবর, প্রীতির নিখোঁজ হওয়ার প্রথম খবর জানায় তার পরিবার। পরিবার জানিয়েছে, সেন্ট লিওনার্দে একটি ডেন্টাল কনফারেন্সে অংশ নিতে গিয়েছিলেন এই দন্ত চিকিৎসক। রবিবার সকাল ১১টায় তিনি ফোন করে জানান, ব্রেকফার্স্ট সেরেই তিনি বাড়ি ফিরবেন। এরপর বাড়ি না ফেরায় পুলিশে খবর দেয় প্রীতির পরিবার। প্রীতিকে শেষবার দেখা গিয়েছিল সিডনির জর্জ স্ট্রিটের ম্যাকডনাল্ডের সামনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here