bollywood news
Highlights

  • মনের এক কোণে লুকিয়ে রাখা দুঃখের কথা শেয়ার করলেন তাপসী পান্নু
  • ‘পিঙ্ক’ ছবির সাফল্যের জন্য সম্মান পেলেও ছবির জন্য তিনি পুরস্কার পাননি
  • সুজিত সরকার আমায় বলেন, কাপড় তৈরি করে রেখো। এবার তোমার সময়(পুরস্কার) চলে এসেছে

 

মহানগর ওয়েবডেস্ক: বেশ ভাল সময়ই কাটছে তাপসী পান্নুর। নিঃসন্দেহে তিনি এখন বক্স অফিসের ‘কুইন’। মুক্তির অপেক্ষায় তাঁর ‘থাপ্পড়’। এই ছবিটি সমাজে এক গুরুত্বপূর্ণ বার্তা দেবে বলে বিশ্বাস অভিনেত্রীর। প্রচারে ব্যস্ত আছেন তিনি। তবে প্রচারের মাঝেই, মনের এক কোণে লুকিয়ে রাখা দুঃখের কথা শেয়ার করলেন তাপসী পান্নু। তিনি বলেন, ‘পিঙ্ক’ ছবির সাফল্যের জন্য সম্মান পেলেও এই ছবির জন্য তিনি পুরস্কার পাননি। এমনকি নমিনেশনেও নাম ছিল না বলে আক্ষেপ করলেন অভিনেত্রী।

‘থাপ্পড়’ ছবির প্রচারে এসে তাপসী জানালেন, ‘এই একমাত্র কারণেই আমার মন ভেঙেছিল, যখন আমি দেখলাম ”পিঙ্ক” ছবির জন্য পুরস্কার দেওয়া হল না। এমনকি নমিনেশনেও (অনুষ্ঠান) আমার ছবি কিংবা নাম রাখা হয়নি। আবার কোথাও কোথাও নমিনেশনে জায়গা পেয়েও শেষমেষ পুরস্কার পাওয়া হয়ে উঠল না। এই ঘটনায় খুব কষ্ট পেয়েছিলাম। ছবি মুক্তির পরেই অনেকেই প্রশংসা করেছিলেন। একদিন সুজিত সরকার আমায় বলেন, কাপড় তৈরি করে রেখো। এবার তোমার সময়(পুরস্কার) চলে এসেছে।’

অভিনেত্রী আরও জানালেন, ‘যেই সময় আমি ইন্ডাস্ট্রিতে এসেছিলাম অনেক মানুষ আমার সঙ্গে ছিলেন, এবং আমার কাজকে ভালওবেসেছেন। কিন্তু কখনও কখনও মনে হয়েছে কিছু একটা যেন হাত থেকে চলে যাচ্ছে। দুঃখ লাগত। তবে এখন আমার ঝুলিতে রয়েছে অনেক পুরস্কার। আমি ধন্যবাদ জানাই জুরি সদস্যদের, সঙ্গে ফিল্ম সমালোচকদের যারা আমাকে এর জন্য নির্বাচিত করেছেন।’ সদ্যই ‘সান্ড কি আঁখ-এর জন্য সমালোচকদের বিচারে সেরা অভিনেত্রীর পুরস্কার পান তাপসী পান্নু। তাপসী ছাড়াও এই পুরস্কার উঠেছিল ভূমি পেডনেকরের হাতেও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here