kolkata news

মহানগর ওয়েবডেস্ক: দিল্লির ভয়াবহ হিংসা ও আইবি অফিসার অঙ্কিত শর্মা খুনের ঘটনায় বৃহস্পতিবার আত্মসমর্পণ করছেন বহিষ্কৃত আপ কাউন্সিলর তাহির হোসেন। বৃহস্পতিবার দিল্লি আদালতের কাছে এমনটাই জানালেন তাহির হোসেনের আইনজীবী মুকেশ কালিয়া। তাঁর কথায়, নিজের বাড়ি থেকে ইতিমধ্যেই আদালতের উদ্দেশ্যে রওনা দিয়েছেন তাহির হোসেন। যদি পথে তাঁকে গ্রেফতার না করা হয় তবে কিছুক্ষণের মধ্যেই আদালতে আত্মসমর্পণ করতে চলেছেন তিনি।

দিল্লি হিংসার সময় গত ২৪ ফেব্রুয়ারি তাহিরের বাড়ির কাছে উদ্ধার করা হয় আইবি অফিসার অঙ্কিত শর্মার দেহ। সেই ঘটনায় অভিযোগের আঙুল ওঠে আপ কাউন্সিলর তাহির হোসেনের দিকে। তাঁর বাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় নানান অস্ত্রশস্ত্র, পাথর ও পেট্রোল বোমা। ঘটনার তদন্তে নেমে তাহিরের বিরুদ্ধে ৪ টি এফআইআর দায়ের করে পুলিশ। তবে নিখোঁজ ছিল অভিযুক্ত। এদিন আদালতে অভিযুক্তের আইনজীবী জানান, ‘নিজের বাড়ি থেকে ইতিমধ্যেই আদালতের উদ্দেশ্যে রওনা দিয়েছেন তাহির হোসেন। যদি পথে তাঁকে গ্রেফতার না করা হয় তবে কিছুক্ষণের মধ্যেই আদালতে আত্মসমর্পণ করতে চলেছেন তিনি।’ যদিও আদালতে ঢোকার আগেই দিল্লি পুলিশ গ্রেফতার করে তাহির হোসেনকে।

এদিকে গ্রেফতারির আগে সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তাহির হোসেন বলেন, ‘আমার কোনও দোষ নেই। ২৪ ফেব্রুয়ারি পুলিশকে একাধিকবার ফোন করেছিলাম আমি। ওইদিন এলাকা থেকে চলেও গিয়েছিলাম আমি। ২৫ ফেব্রুয়ারি ওখানে হিংসা ছড়ায়। আমার আল্লা একমাত্র জানেন আমার কোনও দোষ নেই।’ পাশাপাশি, তিনি আরও জানান এই মুহূর্তে আত্মসমর্পণ করা ছাড়া আমার কাছে আর কোনও রাস্তা নেই।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here