ডেস্ক: কয়েকমাস আগেই শোনা গিয়েছিল তামিলনাডুর বিধানসভা নির্বাচনে প্রার্থী হতে পারেন সুপারস্টার রজনীকান্ত। কিন্তু এদিন সেই খবরে জল ঢেলে দিলেন স্বয়ং অভিনেতা। তিনি জানান, বিধানসভা নির্বাচনে তিনি প্রার্থী হচ্ছেন না। তিনি বলেন, এখন রাজনৈতিক দল গঠন করতে পারবেন না কিন্তু একদিন না একদিন তিনি নিশ্চয়ই রাজনীতির ময়দানে নামবেন এবং তা ফলস্বরূপ হবে। তবে রাজনীতিতে আসলে কোন দলে যোগ দেবেন তিনি তা নিয়ে বেশকয়েকদিন ধরেই প্রশ্ন উঠছে। সেই বিষয়ে জিজ্ঞেস করা হলে রজনীকান্ত বলেন, এখন কিছু বলা যাবে না।

গত মাসে তাঁকে প্রশ্ন করা হয় তিনি জাতীয় না আঞ্চলিক কোন দলকে সমর্থন করবেন? প্রশ্নের উত্তরে অভিনেতা বলেন যে দল তামিনাডুতে জলের সমস্যার সমাধান করবে তিনি তাদের সমর্থন জানাবেন। অভিনেতা আরও বলেন, তামিলনাডুতে জলের সমস্যা খুবই গুরুত্বপূর্ণ। রজনীকান্ত তাঁর ভক্তদের এবং তামিলনাডুর জনগণকে বলেন যে দল তাদের সমস্যা গোড়া থেকে দূর করবে সেই দলকেই ভোট দেওয়া উচিত।

একাধিক অনুষ্ঠানে তিনি জলের সমস্যা নিয়ে কথা বলেছেন এবং নদীকে সংযুক্ত করার জন্য তিনি দৃঢ়ভাবে সমর্থন করেছিলেন। শেষে তিনি জানান, আমাদের লক্ষ হল বিধানসভা ভোট। কোনও দলকে সমর্থন করছি না। তিনি জানিয়ে দেন, কোনও রাজনৈতিক দল যেন নিজেদের স্বার্থে তাঁর ছবি অথবা পতাকা ভোটে ব্যবহার না করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here