ajay cm news

Highlights

  • হরিয়ানাতে কর মুক্ত হল ‘তানহাজি’
  •  মুখ্যমন্ত্রীর দফতর থেকে ঘোষণা করা হয়েছে
  • মুখ্য চরিত্রে রয়েছেন অজয় দেবগণ, কাজল, সইফ আলি খান

 

মহানগর ওয়েবডেস্ক: প্রথম দিন থেকে একেবারে বক্স অফিস জমিয়ে রেখেছিল পরিচালক ওম রাউত। ‘তানহাজি’-তে অজয়, কাজল এবং সইফের অভিনয়ে মুগ্ধ দর্শকরা। এবার এই ছবিটিকে বিজেপি শাসিত রাজ্য হরিয়ানাতেও কর মুক্ত করা হল। বুধবার মুখ্যমন্ত্রীর দফতর থেকে ঘোষণা করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় জানানো হয়, ‘মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর মধ্যপ্রদেশে ‘তানহাজি’ ছবিকে করমুক্ত ঘোষণা করল।’ মধ্যপ্রদেশের আগে যোগী সরকারও একই ঘোষণা করেছে। তবে ‘তানহাজি’-র তুলনায় অনেকটাই পিছিয়ে রয়েছে দীপিকার ‘ছপাক’। ৪০ কোটির বাজেটে তৈরি অভিনেত্রী ছবি এখনও পর্যন্ত আয় করেছে মাত্র ২৬ কোটি টাকা।

অন্যদিকে, টগবগিয়ে ছুটছে ‘তানহাজি’- ঘোড়া। ছয় দিনেই ১০০ কোটির ক্লাবে প্রবেশ করে ফেলেছে। এখনও পর্যন্ত ছবিটি আয় করেছে ১০৭.৬৮ কোটি টাকা। অজয় দেবগণের এটি ১০০ তম ছবি, সেই সঙ্গে ২০২০-র প্রথম কোনও ছবি যা ১০০ কোটির ক্লাবে প্রবেশ করল।ছয় দিনের মাথায় অজল-কাজল এবং সইফের এই ঐতিহাসিক ছবি বাজিমাত করেছে। ফিল্ম ক্রিটিকস এবং দর্শকদের থেকে ভাল প্রতিক্রিয়া পাচ্ছে ‘তানহাজি’।সঙ্গে এই তিন অভিনেতারাই অসাধারণ অভিনয় করেছেন বলে জানা গেছে। এমনকি অজয় দেবগণকে ছাপিয়ে গেছে সইফের অভিনয়, বলছেন ফিল্ম ক্রিটিকসরা।

তাছাড়াও বেশ কয়েকবছর পর অজয়-কাজলের জুটি একসঙ্গে দেখা গেল বড়পর্দায়। উল্লেখ্য, ‘ভূজ’, ‘ময়দান’, ‘চাণক্য’-তে দেখা যাবে অভিনেতাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here