kolkata

Highlights

  • ওম রাউতের পরিচালনায় বড়পর্দায় উঠে এসেছে ইতিহাসের পাতার কিছু কাহিনী
  • অজয় ছাড়াও এই সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছে কাজল, সইফ আলি খান, শরদ কেল্কার ও নেহা শর্মাকে
  • অবশেষে মহারাষ্ট্রে কর মুক্ত হল অজয়ের ‘তানহাজি’

মহানগর ওয়েবডেস্ক: অবশেষে মহারাষ্ট্রে কর মুক্ত হল অজয়ের ‘তানহাজি’। এদিন মহারাষ্ট্রের উদ্ধব ঠাকরের সরকার ঘোষণা করে জানিয়ে দিয়েছেন সংবাদমাধ্যমকে। বেশ কিছুদিন ধরেই মহারাষ্ট্রের বিরোধী দলনেতা দেবেন্দ্র ফড়নবীশ তোপ দেগে আসছিলেন মারাঠার গর্ব ‘তানহাজি’-কে নিয়ে বানানো সিনেমা কেন করমুক্ত করা হবে না। অবশেষে সেই দাবিকে মান্যতা দিয়েই এদিন উদ্ধবের মন্ত্রীসভার অর্থমন্ত্রী অজিত পাওয়ার জানিয়ে দিয়েছেন মহারাষ্ট্রে করমুক্ত করা হয়েছে ‘তানহাজিঃ দ্য আনসাং ওয়ারিওর’-কে। এদিনই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ও তাঁর মন্ত্রিসভার সদস্যরা বিএমসিতে অজয়ের এই সিনেমার বিশেষ প্রদর্শনী করেছিলেন বলে জানা গিয়েছে।

সেখানে মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ছাড়াও উপস্থিত ছিলেন মন্ত্রিসভার অন্যান্য সদস্যরা। ওম রাউতের পরিচালনায় বড়পর্দায় উঠে এসেছে ইতিহাসের পাতার কিছু কাহিনী। মারাঠা বীর ছত্রপতি শিবাজির বিশ্বস্ত সেনাপতি ‘তানহাজি মালাসুরে’-এর কথা উঠে এসেছে এই সিনেমাতে। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগণ ও এই সিনেমাতে তাঁর স্ত্রীয়ের চরিত্রে অভিনয় করেছেন কাজল।

‘তানহাজিঃ দ্য আনসাং ওয়ারিওর’ সিনেমাতে খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন সইফ আলি খান। অজয়ের ‘তানহাজি’ ইতিমধ্যেই উত্তরপ্রদেশ ও হরিয়ানাতে করমুক্ত করা হয়েছে। এদিকে এদিন বলিউডের ট্রেড অ্যানালিসিস্ট তরণ আদর্শ জানিয়েছেন, ১১ দিনে ১৮৩ কোটি টাকা আয় করেছে ‘তানহাজিঃ দ্য আনসাং ওয়ারিওর’। অজয় ছাড়াও এই সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছে কাজল, সইফ আলি খান, শরদ কেল্কার ও নেহা শর্মাকে। বিশেষজ্ঞদের মতে আগামী দু’দিনেই এই সিনেমা ২০০ কোটি টাকার ব্যবসা করবে বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here