মুঘল সাম্রাজ্যে সার্জিক্যাল স্ট্রাইক! প্রকাশ্যে এল অজয়ের ‘তানহাজি’-র ট্রেলার

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: দীর্ঘ প্রতীক্ষার অবসান প্রকাশ্যে এল অজয় দেবগণের ‘তানহাজি: দ্য আনসুইং ওয়ারিওর’-এর ট্রেলার। বেশ কিছুদিন ধরে নানা চরিত্রের আত্মপ্রকাশের পর এবার এই সিনেমার ট্রেলার এসেছে সামনে। এই সিনেমাটি অজয়ের কেরিয়ারের ১০০ তম সিনেমা হিসাবে হতে চলেছে। মুখ্য চরিত্রে অর্থাৎ তানহাজি মালুসার-এর চরিত্রে অভিনয় করছেন অজয়। মুঘল সাম্রাজ্যের ঐতিহাসিক পটভূমিতে তৈরি এই সিনেমাতে উদয় ভানের চরিত্রে অভিনয় করবেন সইফ আলি খান।

একজন রাজপুত যিনি মুঘল সম্রাট ঔরঙ্গজেবের সেনাপতি ছিলেন। কাজলকে দেখা যাবে তানহাজির স্ত্রীয়ের চরিত্রে অর্থাৎ সাবিত্রী মালুসারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। ‘তানহাজি’ ছিলেন মারাঠাবীর ছত্রপতি শিবাজির সেনাপতি। যার সম্পর্কে ইতিহাসে কিছুই লেখা বা জানানো হয়নি। সপ্তদশ শতকের মাঝামাঝি সময়কার ঘটনা নিয়ে বানানো হয়েছে এই সিনেমা। এদিন ট্রেলারে বেশ কিছু অ্যাকশন দৃশ্য ও সংলাপ রয়েছে চোখে পড়ার মতো।

ভারতীয় ইতিহাসে কথিত আছে তানহাজি একমাত্র সাহসী সেনাপতি ছিলেন ভূ-ভারতের ইতিহাসে। যিনি মারাঠাবীর ছিলেন ও ভারতবর্ষে মারাঠাদের অস্তিত্ব টিকিয়ে রাখতে একাই লড়াই করে চলেছিলেন। আগামী ১০ জানুয়ারি ২০২০ সালে মুক্তি পাবে ‘তানহাজি’। বলিউডে থ্রিডিতে মুক্তি পাবে এই ঐতিহাসিক পটভূমিকায় নির্মিত সিনেমাটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here