বানতলায় ম্যানেজার খুন, কারখানার ভিতর থেকে উদ্ধার ক্ষতবিক্ষত দেহ

0
kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, বারুইপুর: চামড়ার বন্ধ কারখানার ভিতর থেকে উদ্ধার হল ম্যানেজারের ক্ষতবিক্ষত দেহ। সোমবার সকালে কলকাতা লেদার কমপ্লেক্স থানার বানতলা চর্মনগরীতে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ জানায়, মৃতের নাম সিরাজ মোল্লা(৫০)। ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তাঁকে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। তবে কে বা কারা তাঁকে খুন করল তা এখনও স্পষ্ট নয়। তদন্ত শুরু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীর নতুনহাটের বাসিন্দা সিরাজ মোল্লা। তিনি বানতলার চামড়া কারখানা ‘রায়কো ট্যানারি প্রাইভেট লিমিটেড’-এর ম্যানেজার ছিলেন। কাজের জন্য তিনি ওই কারখানাতেই রাতে থাকতেন। সোমবার সকালে কর্মীরা কাজে যোগ দিতে এসেই কারখানার ভিতর সিরাজ মোল্লার ক্ষতবিক্ষত নিথর দেহ পড়ে থাকতে দেখেন। তারপর স্থানীয় থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। লেদার কমপ্লেক্স থানার পুলিশ আধিকারিক জানান, সিরাজ মোল্লার মুখে আঘাতের চিহ্ন রয়েছে। ধারালো অস্ত্র দিয়ে তাঁকে রবিবার রাতেই খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে।

কে বা কারা সিরাজকে খুন করেছে তা স্পষ্ট না হলেও কারখানার শ্রমিকদের দিকেই অভিযোগের আঙুল উঠছে। কেননা প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, ঈদুজ্জোহার প্রাক্কালে কয়েকজন শ্রমিকের মজুরির টাকা কেটে নিয়েছিলেন ম্যানেজার সিরাজ মোল্লা। এই নিয়ে ওই কর্মীদের সঙ্গে তাঁর বচসাও হয়। তার জেরেই সিরাজ খুন হয়েছেন বলে পুলিশের প্রাথমিক অনুমান। সিরাজের ছেলের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে বলে লেদার কমপ্লেক্স থানার পুলিশ আধিকারিক জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here