মহানগর ওয়েবডেস্ক : দেশজুড়ে চলছে লক ডাউন। অপরদিকে করোনা সংক্রমন ঠেকাতে বন্ধ শ্যুটিং এর কাজ আর এর মাঝেই মোটা অঙ্কের ইলেকট্রিক বিল! মাথায় হাত তারকাদের। গতকাল থেকেই মুম্বইয়ের বিভিন্ন তারকার বাড়িতে বিগত দুমাসের তুলনায় ইলেকট্রিকের বিল এসেছে চারগুণ কিংবা তিনগুণ বেশি।

এই ঘটনায় গতকালই টুইটারে সরব হয়েছিলেন অভিনেত্রী তাপসী পান্নু। তিনি লিখেছিলেন, ‘৩ মাস ধরে লকডাউন চলছে। আমি ভাবছি এমন কী জিনিস এর মধ্যে কিনলাম বা ব্যবহার করলাম যার জন্য গত মাসে আমার ইলেকট্রিক বিল এত এল!’ গতকাল তাপসী তার ইলেকট্রিকের বিলের হিসাব দিয়ে জানিয়েছেন, এপ্রিল মাসে এসেছিল ৪ হাজার ৩৬০ টাকা , মে মাসে এসেছিল ৩ হাজার ৮৫০ টাকা কিন্তু জুন মাসে সেই একই ইউনিটে বিল এসেছে ৩৬ হাজার টাকা।

একই পরিস্থিতিতে পড়েছেন অভিনেত্রী রেণুকা সাহানে। তিনিও এদিন টুইট করে জানিয়েছেন, মে মাসে তার ৫৫১০ টাকা ইলেকট্রিক বিল এসেছিল কিন্তু জুন মাসে তার সেই জায়গায় বিল এসেছে ২৯,৭০০ টাকা।

গতকাল তাপসীর টুইটের পর একে একে বলিউডের বিভিন্ন তারকারা মুখ খোলেন। বীর দাস, আলি ফজল কিংবা দিনো মরিয়া এই প্রত্যেক তারকার বাড়িতেই নাকি জুন মাসে অতিরিক্ত ইলেকট্রিক বিল পাঠিয়েছে আদানির সংস্থা। তাই তাদের সোশ্যাল মিডিয়াতে সরাসরি প্রশ্ন করেছেন তারা।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here