kolkata news

Highlights

  • জার্মান সিনেমা ‘রান লোনা রান’ সিনেমার হিন্দি রিমেকে তাপসী পান্নু
  • আকাশ ভাটিয়ার পরিচালনায় জার্মান সিনেমার এই রিমেকে তাপসী ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাহির রাজ বাসিনকে
  • ‘রান লোনা রান’ সিনেমাটি ১৯৯৮ সালে জার্মানি ভাষায় মুক্তি পায়

মহানগর ওয়েবডেস্ক: জার্মান সিনেমা ‘রান লোনা রান’ সিনেমার হিন্দি রিমেকে তাপসী পান্নু। এদিন সোশ্যাল মিডিয়াতে সেই খবরটি জানিয়েছেন তাপসী পান্নু। পরিচালক আকাশ ভাটিয়ার পরিচালনায় জার্মান সিনেমার এই রিমেকে তাপসী ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাহির রাজ বাসিনকে। আগামী বছর অর্থাৎ, ২০২১, ২৯ জানুয়ারি বড়পর্দায় মুক্তি পাবে তাপসীর পান্নু এই সিনেমাটি।

এদিন তাপসী ট্যুইট করে জানিয়েছেন, ”এবার আপনাদের সামনে আরও একটি বড় ঘোষণা করতে চলেছি। বলিউডের আরও একটি থ্রিলার-কমেডি ‘লুপ লাপেটা’ কাজ শুরু করব আমি।” সূত্রের খবর, জার্মান ভাষার এই সিনেমার হিন্দি রিমেকের নাম দেওয়া হয়েছে ‘লুপ লাপেটা’। সিনেমার গল্পটি হল, একজন মহিলা যার ২০ মিনিটে, ১০০, ০০০ ইউরো জোগার করতে হবে। কারণ তাঁর বয়ফ্রেন্ডের জীবন-মরণের সঙ্গে জড়িয়ে রয়েছে এই অর্থ। সিনেমাটি ১৯৯৮ সালে জার্মানি ভাষায় মুক্তি পায়। সিনেমাটির পরিচালনা করেছিলেন টম টাইকার।

তাপসী আপাতত ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘থাপ্পড়’ নিয়ে। অনুভব সিনহার পরিচালনায় আগামী ২৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে বড়পর্দায়। এদিকে হরিদ্বারে তাপসী ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘হাসিন দিলরুবা’ নিয়ে। চলতি বছরের ১৮ সেপ্টেম্বর বড়পর্দায় মুক্তি পাবে এই সিনেমাটি। তাপসীকে খুব শীঘ্রই দেখা যাবে দুটি স্পোর্টস ড্রামাতে। একটি ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক মিথালি রাজের বায়োপিকে অভিনয় করতে দেখা যাবে তাপসীকে, সিনেমাটির নাম ‘সাবাস মিঠু’। অপরদিকে ‘রেশমি রকেট’ সিনেমা নিয়েই খুব শীঘ্রই কাজ শুরু করবেন তাপসী পান্নু।

কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে তাপসী জানান, ”একজন মহিলার সাফল্যের পিছনে তাঁর কঠোর পরিশ্রমটাই চোখে পড়া উচিত সকলের। কিন্তু বলিউডে তা হয়না। আমি কিন্তু কোনওদিন লিঙ্গবৈষম্যে বিশ্বাসী নই। আমার বাড়িতে একটা বোন রয়েছে, শিক্ষা, কাজের ক্ষেত্রে লিঙ্গবৈষম্যের কথা আমি ভাবতেই পারি না। বাড়িতে আমার বাবা-মা কোনওদিন মেয়ে বলে ছোট করে দেখেনি।” জার্মান সিনেমা ‘রান লোনা রান’-এর হিন্দি রিমেক ‘লুপ লাপেটা’ শ্যুটিং শুরু হবে আগামী মাস থেকেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here