bollywood news
Highlights

  • জন-আদিত্য এবং দিশার পাশাপাশি দেখা যাবে এই সুন্দরীকেও
  •  ‘এক ভিলেন ২’ এ জায়গা করে নিয়েছেন তারা সুতারিয়া
  • পরিচালক-প্রযোজক করণ জোহরের ‘স্টুডেন্ট অব দি ইয়ার ২’ দিয়ে ডেবিউ করেন

 

মহানগর ওয়েবডেস্ক: মোহিত সুরি পরিচালিত ‘এক ভিলেন ২’ এ জায়গা করে নিয়েছেন তারা সুতারিয়া। জন আব্রাহাম-আদিত্য রায় কাপুর এবং দিশার পাশাপাশি দেখা যাবে সুন্দরী তারাকে। বালাজি মোশন পিকচারের তরফে ট্যুইট করে জানানো হয়, ‘তারা সুতারিয়াকে আমরা স্বাগত জানাচ্ছি। আমাদের ভিলেন গ্যাংয়ের নতুন সদস্য তিনি।’

‘এক ভিলেন ২’ এবং নতুন সদস্য তারাকে নিয়ে মোহিত বললেন, ‘একজন সংগীতজ্ঞের খোঁজ করা হচ্ছিল কিন্তু আমরা ভাগ্যবান, যে তাঁকে পেয়ে গেছি। সারাজীবন তারা এই বিষয়ে ট্রেনিং নিয়েছে। একজন পরিচালক এর থেকে বেশি কি চান।’ শোনা গিয়েছে, আদিত্যর বিপরীতে দেখা যেতে পারে তারা সুতারিয়াকে। অন্যদিকে, জন আব্রাহামের বিপরীতে রয়েছেন দিশা পাটানি। অন্যদিকে, ‘মালাঙ্গ’ এ দেখা গিয়েছিল আদিত্য-দিশার জুটি। পরিচালনা করেছিলেন মোহিত সুরি। মোহিত সুরির ‘এক ভিলেন’ এ মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল সিদ্ধার্থ মালহোত্রা, শ্রদ্ধা কাপুর এবং রীতেশ দেশমুখকে।

পরিচালক-প্রযোজক করণ জোহরের ‘স্টুডেন্ট অব দি ইয়ার ২’ দিয়ে বলিউডে ডেবিউ করেন তারা সুতারিয়া। তারার পাশাপাশি ডেবিউ করেছিলেন চাঙ্কি কন্যা অনন্যা পাণ্ডেও। তবে ডেবিউ ছবি বক্স অফিসে খুব একটা ভাল ব্যবসা করতে পারেনি। এরপর তারাকে দেখা যায় ‘মারজাভা’ তে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে। আর সেখান থেকেই দুজনের বন্ধত্বের সূত্রপাত। যদিও মেন্টর করণের কফি শোতে এসে সিদ্ধার্থকে নিয়ে মনের কথা জানিয়েছিলেন তিনি। ‘মারজাভা’ র সেটেই  সম্পর্ক গড়ে ওঠে। তবে দুজনের সম্পর্ক বেশিদিন দীর্ঘস্থায়ী হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here