Home Featured পদ্ম-অন্দরে কোন্দল! দিলীপের পদত্যাগ চাইলেন তথাগত!

পদ্ম-অন্দরে কোন্দল! দিলীপের পদত্যাগ চাইলেন তথাগত!

0
পদ্ম-অন্দরে কোন্দল! দিলীপের পদত্যাগ চাইলেন তথাগত!
Parul

নিজস্ব প্রতিনিধি : ফের বিস্ফোরক তথাগত রায়। বর্ষীয়ান এই বিজেপি নেতা হ্যাস ট্যাগ রিজাইন দিলীপ ঘোষ বলে টুইট করেছেন। তার পরেই উঠছে সেই অমোঘ প্রশ্ন, তাহলে কি দিলীপ ঘোষের পদত্যাগ চাইছেন মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল? এ ব্যাপারে তথাগতের কোনও প্রতিক্রিয়া মেলেনি। মুখ খোলেননি দিলীপ ঘোষও।

বিজেপি নেতা তথাগথের সঙ্গে দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সম্পর্ক অম্লমধুর। একুশের ভোটে দলের বিপর্যয়ের পর সে সম্পর্ক আরও তলানিতে ঠেকেছে। অথচ ওই ভোটে বাংলাকে পাখির চোখ করেছিলেন বিজেপি নেতারা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপির অন্য কেন্দ্রীয় নেতারা ঝাঁপিয়ে পড়েছিলেন বাংলা দখলে। তার পরেও বিজেপির হাতে শুধুই পেন্সিল।

দলের হাঁড়ির হাল হওয়ায় বিজেপিতে সবার আগে যিনি সরব হয়েছিলেন, তিনি মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়। সেই সময় দিলীপ ঘোষের পাশাপাশি কেন্দ্রীয় নেতৃত্বকেও একহাত নিয়েছিলেন তিনি। যাঁদের টিকিট দেওয়া হয়েছিল, তাঁদের টিকিট পাওয়ার ‘যোগ্যতা’ ছিল কি না, তা নিয়েও প্রশ্ন তোলেন বর্ষীয়ান এই রাজনীতিবিদ। এসব ব্যাপারে তথাগতের মতামত জানতে তাঁর সঙ্গে কথা বলেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। তার পরেও তথাগতের রোষ  যে প্রশমিত হয়নি, তার প্রমাণ মেলে এদিনের টুইটে। ওই টুইটে তিনি লেখেন, হ্যাস ট্যাগ রিজাইন দিলীপ ঘোষ(#Resign Dilip Ghosh)।

এর পরেও অবশ্য তথাগতের বিরুদ্ধে এখনই কোনও ব্যবস্থা নিতে রাজি নন বিজেপি নেতৃত্ব। তাঁদের বক্তব্য, তথাগত বর্ষীয়ান রাজনীতিবিদ। তাই তাঁর ক্ষেত্রে যা করা হবে, তা অত্যন্ত ভেবেচিন্তে। এখন দেখার, বেলাগাম তথাগতকে রুখতে কোন লাগাম পরান বিজেপি নেতৃত্ব!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here