Home Featured ‘বিধানসভা চালানো হচ্ছে না শ্বশুরবাড়িতে জামাই ঠকানো হচ্ছে?’ PAC নিয়ে প্রশ্ন তথাগতর

‘বিধানসভা চালানো হচ্ছে না শ্বশুরবাড়িতে জামাই ঠকানো হচ্ছে?’ PAC নিয়ে প্রশ্ন তথাগতর

0
‘বিধানসভা চালানো হচ্ছে না শ্বশুরবাড়িতে জামাই ঠকানো হচ্ছে?’ PAC নিয়ে প্রশ্ন তথাগতর
Parul

মহানগর ডেস্ক: মুকুল রায় কে ব্যবহার করে বিধানসভা মাফ করতে চাইছে তৃণমূল। পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান পদ তৃণমূল এবং বিজেপির মধ্যে চড়েছে উত্তাপ। এরই মধ্যে টুইট করলেন তথাগত রায়। প্রশ্ন করলেন, “বিধানসভা চালানো হচ্ছে না শ্বশুরবাড়িতে জামাই ঠকানো হচ্ছে?”

মুকুল্প রায়কে ‘বিজেপির মেম্বার’ বলে উল্লেখ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আসলে বিধানসভার রীতি অনুযায়ী, পাবলিক অ্যাকাউন্ট কমিটি বিরোধীদের হাতেই থেকেছে অতীতে। মনে করা হয়েছিল এবার কমিটি থাকবে বিজেপির হাতে। মুকুল রায় গেরুয়া শিবিরে থাকার সময় থেকেই তাদের এই পরিকল্পনা ছিল বলে মনে করা হচ্ছে। কিন্তু সেই মুকুলই এখন তৃণমূলে। এই সুযোগকে কাজে লাগাতে চাইছেন মমতা।

তথাগত রায় এ প্রসঙ্গে টুইট করে লিখেছেন, “মুকুল রায়কে বিজেপি সাব্যস্ত করে তাকে পাবলিক একাউন্টস কমিটির চেয়ারম্যান করার চেষ্টা এক অসাধারণ রাজনৈতিক ন্যাকামির পরিচয়। এটা কি বিধানসভা চালানো হচ্ছে না শ্বশুরবাড়িতে জামাই ঠকানো হচ্ছে ?”

যদিও এই কমিটি যে বিরোধীদের হাতেই রাখতে হবে এমন কোনও নিয়ম নেই। মোট ২০ জন সদস্যর মধ্যে সরকার পক্ষের থাকবেন ১৩ জন এবং বিরোধী পক্ষের ৭ জন সদস্য। মমতা বলেছেন, “পুরো বিষয়টা বিধানসভার অধ্যক্ষের উপর নির্ভর করছে। আর যদি ভোটাভুটি হয়, তাহলে আমরা ভোটে জিতব। মানুষের ভোটে জিতে এসেছি, যাকে প্রয়োজন তাঁকে জেতাব।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here