মহানগর ওয়েব ডেস্ক : ফের শহরের রাস্তায় ট্যাক্সি দৌরাত্ম্য। এবার খোদ সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীকে দেখে কটূক্তির অভিযোগ এক ট্যাক্সি চালকের বিরুদ্ধে। যার জেরে ওই ট্যাক্সি চালককে গ্রেফতার করেছে গড়িয়াহাট থানার পুলিশ।

গত মঙ্গলবার রাতে জিম থেকে বাড়ি ফিরছিলেন মিমি। তার গাড়ির জানলার কাঁচ নামানো ছিল। বালিগঞ্জ ফাঁড়ির কাছে মিমির দিকে লক্ষ্য করে এক ট্যাক্সি চালক কটূক্তি করেন। প্রথমে ঘটনাটি পাত্তা দেননি মিমি। কিন্তু পরে মিমির গাড়ির সামনে এসে আবার কটুক্তি ও অভব্য আচরণ করে ওই ট্যাক্সি চালক এমনটাই জানা গিয়েছে অভিনেত্রী মারফত। তখনই মিমি সিদ্ধান্ত নেন ওই ট্যাক্সি ড্রাইভার কে উচিত শিক্ষা দেবেন।

তারপরেই ট্যাক্সির পিছনে ধাওয়া করে পাকড়াও করেন তাকে। গতকাল রাতেই গড়িয়াহাট থানায় লিখিত ভাবে অভিযোগ জানান সাংসদ। তার অভিযোগের ভিত্তিতেই গতকাল রাতে গ্রেফতার হয়েছে ওই ট্যাক্সি চালক, এমনটাই জানিয়েছেন সাংসদ- অভিনেত্রী স্বয়ং।

এই প্রসঙ্গে মিমি চক্রবর্তী বলেছেন, ‘আজ আমার সঙ্গে এই আচরণ করেছে ওই ট্যাক্সি ড্রাইভার। আগামীতে যে কোনও মহিলা ওনার গাড়িতে বসবে তার সঙ্গেও যদি এইরকম আচরণ না করতে পারেন তার জন্য উচিত শিক্ষার দরকার ছিল ওই ট্যাক্সি ড্রাইভারের।’ পুলিশ সূত্রে জানা গিয়েছে আজই ওই অভিযুক্ত ট্যাক্সি ড্রাইভারকে আদালতে পেশ করা হবে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here