kolkata bengali news

ডেস্ক: শুরু হয়ে গিয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দ্বাদশতম সংস্করণ। আসন্ন বিশ্বকাপের দলে জায়গা পেতে ঘরোয়া এই টি-২০ লিগকেই পাখির চোখ করেছেন ভারতীয় ক্রিকেটাররা। এরই মাঝে জাতীয় দলের নির্বাচক প্রধান জানিয়ে দিলেন, আইপিএলের মাঝেই বিশ্বকাপের জন্য ভারতীয় দলের খেলোয়াড়দের নাম ঘোষণা করা হবে। সব ঠিক থাকলে এপ্রিলের ২০ তারিখ হবে দল ঘোষণা।

নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ বলেন, ‘আগামী ২০ এপ্রিল বা তার আগেই আমরা বিশ্বকাপের দল ঘোষণা করে দেব। আমাদের বিশ্বাস যে এবারের বিশ্বকাপের জন্য আমরা ভালো দলই গড়তে পারব। ২০১৯ সালের ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপ জয় করাই আমাদের লক্ষ্য।’ সম্প্রতি, দক্ষিণ ভারতে তীর্থভ্রমণে যান নির্বাচক কমিটির চেয়ারম্যান। সেখানেই সাংবাদিকদের এই কথা জানান তিনি। প্রসঙ্গত, আগামী ৩০ মে থেকে শুরু হচ্ছে এবারের ক্রিকেট বিশ্বকাপ। প্রথম খেলায় মুখোমুখি হবে ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা।

বিশ্বকাপের জন্য দল নির্বাচনের পাশাপাশি লোকসভা নির্বাচন নিয়েও মুখ খোলেন এমএসকে। দেশের মানুষকে ভোটদানের আহ্বান জানিয়ে এমএসকে প্রসাদ বলেন, ‘আগামী ১১ এপ্রিল থেকে সপ্তদশ লোকসভা নির্বাচন শুরু হবে। ভোটদান আমাদের গণতান্ত্রিক অধিকার। দেশ চালনার কাজে সঠিক নেতাকে নির্বাচন করা আমাদের দায়িত্ব। আমাদের দেশকে এগিয়ে নিয়ে যেতে সকলকে ভোটদান করার অনুরোধ জানাই।’

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here