‘আগমনি’র ডাকে সাড়া দিয়ে পুজো ফ্যাশনে টিম ‘গুমনামি’

0
55

মহানগর ওয়েবডেস্ক: বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গাপুজো। তাঁকে ঘিরেই নানা আয়োজন ও সাজ। সাধারণ মানুষ থেকে তারকারা সবাই সাজেন নানা ধরনের ও নানা রঙের পোশাকে। বাঙালির শ্রেষ্ঠ উৎসবকে আরও বড় মাপে উদযাপন করার জন্য প্রত্যেক বছর একটি বিশেষ প্রতিযোগীতার আয়োজন করে আইএনআইএফডি।মা দুর্গাকে স্বাগত জানানোর জন্য প্রত্যেক বছরের মতোই এবছরেও তাঁরা আয়োজন করেছেন ‘আগমনি’।

মূলত আইএনআইএফডির ছাত্র-ছাত্রীরা দুটি দলে ভাগ হয়ে নিজেদের হাতে তৈরি পোশাক বানান। নানা ধরনের পোশাক ও ক্রিয়েটিভিটির মাধ্যমে ও পুজোর ব্যাকগ্রাউন্ডকে মাথায় রেখেই ছাত্র-ছাত্রীরা বানান নানা পোশাক। তাঁদের তৈরি পোশাক এই প্রতিযোগীতার শেষে র‍্যাম্প শোতে পড়ে হাঁটতে দেখা যায় মডেলদের।

তাঁদের মধ্যে যাদের পোশাক অভিনব ও নজর কাড়া হয় তারাই জেতেন সেরার শিরোপা। চলতি বছরে সেরা আকর্ষণ হল আইএনআইএফডি-এর এই ‘আগমনি’ প্রতিযোগীতার সঙ্গে যুক্ত হতে চলেছে টিম ‘গুমনামি’। ‘শারদনন্দিনি’র সাজে ও তাঁদের হাতে তৈরি পোশাক পড়ে কারা পাবেন সেরার শিরোপা পাবেন সেটা জানা যাবে আগামী ২০ সেপ্টেম্বর। আর এই অনুষ্ঠানেই প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ‘গুমনামি’ সিনেমার কাস্ট অ্যান্ড ক্রু। পুজোয় মুক্তি ‘গুমনামি’-র। তাই ‘আগমনি’-র ডাকে সাড়া দিয়ে নিজেদের সিনেমার প্রমোশন করতেও দেখা যাবে সৃজিত মুখার্জীকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here