মহানগর ওয়েবডেস্ক: ইন্ডিয়া-এ দলের নিয়মিত সদস্য কোনা শ্রীকর ভারত, ওরফে কে এস ভারত সাতপাকে বাঁধা পড়লেন। গার্লফ্রেন্ড অঞ্জলির সঙ্গে ১০ বছর চুটিয়ে ডেটিং করা ভারত কয়েক দিন আগে বিয়ে করলেন। অন্ধ্রপ্রদেশের ২৬ “বছরের ক্রিকেটার নিজের ইনস্টাগ্রামে বিয়ের ছবি শেয়ার করেছেন।

ইন্ডিয়া এ দলে নিয়মিত সুযোগ পেলেও এখনও পর্যন্ত দেশের জার্সিতে তার মাঠে নামা হয়নি। অথচ শেষ কয়েক বছরে বেশ কয়েকবার তিনি বিরাট কোহলির দলে ব্যাকআপ হিসেবে সুযোগ পেয়েছেন।২০১৮ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের দলে ডাক পাওয়া এক প্রকার নিশ্চিত ছিল। কিন্তু তার জায়গায় টিম ম্যানেজমেন্ট ঋষভ পন্থকে সুযোগ দেয়। পন্থ কিন্তু সেই সুযোগ কাজে লাগিয়ে ঋদ্ধিমান সাহার জায়গায় টেস্ট দলে নিজের নামটা পাকা করে ফেলেন।

গত বছর নভেম্বরে ভারত ইডেনে ঐতিহাসিক গোলাপি টেস্টে ঋদ্ধির ব্যাকআপ হিসেবে সুযোগ পান। জানুয়ারিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে পন্থের বদলে দলে আসেন। কিন্তু কনকাশনের জন্য তাঁর খেলা হয়নি।

ভারত যেহেতু কোনও আইপিএল দলের সদস্য নন ফলে তিনি সংযুক্ত আরব আমিরশাহিতে যাচ্ছেন না। কিন্তু বছরের শেষে ইন্ডিয়া যখন অস্ট্রেলিয়া সফরে যাবে তখন ভারতের যাওয়া নিশ্চিত।

ভারত ৭৮টি প্রথম শ্রেণির ম্যাচে ৪২৮৩ রান করেছেন। ৫১টি লিস্ট এ ম্যাচে করেছেন ১৩৫১ রান। ৪৩টি টি-২০ ম্যাচে ৬১৫ রান রয়েছে তাঁর। এখন দেখার ভারত কবে জাতীয় দলের হয়ে খেলার সুযোগ পান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here