মহানগর ওয়েবডেস্ক: কঙ্গনা রানওয়াতের কোপে এবার পড়লেন আয়ুষ্মান খুরানা। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে অভিযুক্ত রিয়া চক্রবর্তীর সমর্থনে মুখ খোলায় আয়ুষ্মানের ওপর খড়্গহস্ত হলেন ‘কুইন’ বা বলা ভালো তার দলবল।

রিয়া চক্রবর্তী এবং ‘স্টার কিড’দের সমর্থনে আয়ুষ্মান খুরানা মুখ খুলেছেন এমন একটি টুইট চোখে পড়ায় রেগে আগুন হলেন কঙ্গনা বা হয়তো তার দল। রেগে তিনি আছেনই ইদানীং আর সেই রাগের তাপে অস্থির হয়ে পড়েছে প্রায় গোটা বলিউড। তাপসী পান্নু, স্বরা ভাস্কর–এর মতো ‘’বি গ্রেড’’  অভিনেত্রীরা বলিউডে টিকে আছে ‘’বলিউড মাফিয়া’’দের দয়ায় কারণ এই অভিনেত্রীরা হলেন ‘’দরিদ্র বহিরাগত’’ থেকে শুরু করে ‘গাল্লি বয়’তে ১০ মিনিট অভিনয় করার জন্য আলিয়া ভাটের ‘’নিলর্জ্জের মতো’’ সেরা অভিনেত্রীর পুরস্কার নেওয়া, অভিযোগের তালিকা আর শেষই হতে চাইছে না প্রতিভার প্রায় একমাত্র উদাহরণ হিসেবে প্রতিষ্ঠা পাওয়ার চেষ্টা চালিয়ে যাওয়া কঙ্গনার।

সুশান্ত সিং রাজপুতের ভক্তরা রিয়া চক্রবর্তীর ইনস্টাগ্রামে দেখতে পেয়েছেন আয়ুষ্মান খুরানা রিয়া  চক্রবর্তীর সমর্থনে কিছু বলেছেন। সেই বক্তব্যের স্ক্রিন শট দিয়ে একটি টুইট রাগী অভিনেত্রীর চোখে পড়ায় তার টিমের পক্ষ থেকে টুইট করে বলা হয়, ‘’চাটুকার (Chaploos) বহিরাগতরা একটিই মাত্র কারণে মাফিয়াদের সমর্থন করে আর সেই কারণটি হল তাদের মধ্যমান (mediocrity )।‘’ টুইটে আরও বলা হয়েছে কেউই এইসব মধ্যমানের অভিনেতাদের নিয়ে মাথা ঘামান না, আর স্পষ্ট কথা বলার জন্য কঙ্গনা বা সুশান্ত সিং রাজপুতেরা যে সংঘাতের মুখোমুখি হয় তার পূর্ণ সদ্ব্যবহার করে এই সব অভিনেতা অভিনেত্রীরা।

আয়ুষ্মান মতো মধ্যমানের অভিনেতাও রিয়া চক্রবর্তীকে সমর্থন করেছে বলিউডে টিকে থাকার জন্য এমনই দাবি করেছেন বলিউড ‘কুইন’এর টিম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here