২ ঘণ্টার মধ্যে উড়ে যাবে সলমানের অ্যাপার্টমেন্ট! বোমাতঙ্কে খান পরিবার

0
salmab

মহানগর ওয়েবডেস্ক: বেশি সময় হাতে নেই, দু ঘণ্টার মধ্যে সলমানের গ্যালেক্সি অ্যাপার্টমেন্ট উড়ে যাবে। আটকানোর ক্ষমতা থাকলে কেউ আটকে দেখাক। মুম্বই পুলিশের কাছে এই হুমকি আসে। তড়িঘড়ি পুলিশের একটি দল পৌঁছায় গ্যালেক্সি অ্যাপার্টমেন্টে। অবশ্য সেই সময় বাড়িতে উপস্থিত ছিলেন না অভিনেতা। বাবা সেলিম ও মা সালমা খান, বোন এবং ভাইদের গোটা বিষিয়টি জানায় পুলিশ। এরপর তাঁদের বের করে শুরু হয় তল্লাশি। প্রায় চারঘণ্টা ধরে চলে তল্লাশি। কিন্তু কোনও জিনিসই খুঁজে পায়নি পুলিশ। এরপর পুলিশ নিশ্চিত করে বোমার খবরটি সম্পূর্ণ ভুয়ো ছিল।

জানা গিয়েছে, খান পরিবারের সকলেই ভাল আছেন। তবে এ কাণ্ড ঘটাল কে? তদন্ত করতে গিয়ে পুলিশ ১৬ বছরের এক যুবককে আটক করেছে। তাদের তরফে বলা হয়, অভিযুক্ত কিশোর এই ভুয়ো হুমকি ইমেল করেছিল। ভুয়ো মেল করার অভিযোগে তাকে আটক করে বান্দ্রা থানার পুলিশ। গত ৪ ডিসেম্বর ওই অভিযুক্ত কিশোর মুম্বই পুলিশকে একটি মেল পাঠায়, আর সেখানে সলমানের গ্যালেক্সি অ্যাপার্টমেন্ট উড়িয়ে দেওয়ার কথা বলা হয়। ওই যুবক উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা। ভুয়ো মেলের সূত্র ধরেই গাজিয়াবাদ থেকে অভিযুক্ত কিশোরকে আটক করা হয়। পরে তিস হাজারি আদালতে তাকে তোলা হয়। সব মিলিয়ে ভুয়ো বোমাতঙ্কের খবরে নাজেহালে পড়তে হয় গোটা খান পরিবারকে। যদিও এর আগে সলমানকে এই ধরণের হুমকির শিকার হতে হয়েছিল।

উল্লেখ্য, এই বছরের সেপ্টেম্বর মাসে কৃষ্ণসার হরিণ মামলার শুনানির আগে ফেসবুকে সলমানকে খুনের হুমকি দেওয়া হয়। গ্যারি শুটার নামের এক ব্যক্তি ফেসবুকে সলমানকে খুনের হুমকি দেন। পরে পুলিশ তাকে গ্রেফতার করে। তদন্তে নেমে এই  ঘটনায় পুলিশ আরও কয়েকজন ব্যক্তিদের আটক করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here