kolkata news
Parul

 

ads

নিজস্ব প্রতিনিধি: হেফাজতে থাকাকালীন বন্দির মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্র হয়ে উঠল পশ্চিম বর্ধমানের আসানসোলের বরাকর। পুলিশ ফাঁড়িতে ব্যাপক ভাঙচুরের পাশাপাশি পুলিশের গাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়। জানা গিয়েছে, গতকাল রাতে স্থানীয় এক কিশোরকে চুরির অভিযোগে গ্রেফতার করে পুলিশ। হেফাজতে থাকাকালীন অসুস্থ হয়ে পড়ে ওই কিশোর। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। আজ সকালে ওই কিশোরের মৃত্যুর খবর সামনে আসার পর ক্ষিপ্ত হয়ে ওঠে এলাকাবাসী। তাদের বক্তব্য, পুলিশের মারেই মারা গিয়েছে ওই কিশোর।

​আজ মঙ্গলবার সকালে ওই কিশোরের মৃত্যুর ঘটনা সামনে আসার পর এলাকাবাসী হামলা চালায় বরাকর পুলিশ ফাঁড়িতে। বেপরোয়া ভাঙচুরের পাশাপাশি আগুন লাগিয়ে দেওয়া হয় পুলিশের একটি গাড়িতে। গোটা ঘটনায় অগ্নিগর্ভ পরিস্থিতি হয়ে ওঠে এলাকা। এরপর কুলটি থেকে বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। দীর্ঘক্ষণ ধরে গোটা এলাকায় অগ্নিগর্ভ পরিস্থিতি হয়ে থাকে।

​পুলিশ হেফাজতে থাকাকালীন মৃত ওই কিশোরের নাম আরমান আনসারি। জানা গিয়েছে, আরমানকে চুরির অভিযোগে গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ। যদিও ওই কিশোরের বিরুদ্ধে পুলিশ মিথ্যা মামলা দিয়েছে বলে অভিযোগ এলাকাবাসীর। এই ঘটনার পর আরমানের বাবার অভিযোগের ভিত্তিতে দুই পুলিশ কর্মীকে সাসপেন্ড করা হয়েছে বলে জানিয়েছেন আসানসোল কমিশনারেটের পুলিশ কমিশনার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here