kolkata news

Highlights

  • প্রকাশ্যে এসেছে কঙ্গনার আগামী সিনেমা ‘তেজস’-এর ফার্স্ট লুক
  • ভারতীয় বায়ুসেনার পাইলটের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বলিউডের কুইনকে
  • অপরদিকে তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী ও দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা জয়ললিতার চরিত্রেও অভিনয় করছেন কঙ্গনা

মহানগর ওয়েবডেস্ক: তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক নিয়ে ব্যস্ত কঙ্গনা রানাওত। ‘থালাইভি’ নিয়ে বিগত কয়েকমাস ধরেই শ্যুটিং-এ ব্যস্ত কঙ্গনা। তাঁর আগেই কিছুদিন আগে কঙ্গনা জানিয়েছেন ‘তেজাস’ সিনেমার কাজও শুরু করবেন কঙ্গনা রানাওত। এদিন প্রকাশ্যে এসেছে তাঁর আগামী সিনেমা ‘তেজস’-এর ফার্স্ট লুক। এই সিনেমাতে ভারতীয় বায়ুসেনার পাইলটের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বলিউডের কুইনকে।

এদিন কঙ্গনার পক্ষ থেকে জানানো হয়েছে, ”যারা খুবই সাহসী আর লড়াকু মনের মহিলা তাঁদের জন্যই এই ছবিটা উৎসর্গ করব। যারা বায়ুসেনার উর্দি পরে, দেশের জন্য লড়াই করে, তাদের কথা ভেবেই এই সিনেমাটি বানাচ্ছি।” কঙ্গনাকে ‘তেজস’ সিনেমাতে একজন ভারতীয় বায়ুসেনার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। সিনেমাটি প্রযোজনা করবেন রোনি স্ক্রুওয়ালা। ‘তেজস’ সিনেমার পোষ্টারে কঙ্গনাকে দেখা গিয়েছে একজন বায়ুসেনার উর্দিধারি অফিসার যিনি লড়াই করতে প্রস্তুত। কঙ্গনার হাতে রয়েছে একটি হেলমেট। চলতি বছরেই কঙ্গনাকে দেখা গিয়েছিল ‘পাঙ্গা’ সিনেমাতে অভিনয় করতে।

 

যদিও বক্স অফিসে আশানরূপ ব্যবসা করতে পারেনি ‘পাঙ্গা’। কঙ্গনার অভিনয় প্রশংসিত হলেও সিনেমার বাকি কলাকুশলীদের পারফরমেন্স ও গল্প মনে ধরেনি সিনেমাপ্রেমীদের। কঙ্গনা আপাতত ব্যস্ত চেন্নাইতে তাঁর আগামী সিনেমা ‘থালাইভি’ নিয়ে। কিছুদিন আগেই এই সিনেমার নাচের দৃশ্যের কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। জয়ললিতার চরিত্রে অভিনয় করতে গিয়ে কঙ্গনা ভারতনাট্যম শিখছেন বলেও জানা গিয়েছে। তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী ও দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা জয়ললিতার চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা। চলতি বছরেই মুক্তি পাবে কঙ্গনার ‘থালাইভি’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here