kolkata news

মহানগর ওয়েবডেস্ক: মাথার চুল পড়ে যাচ্ছে। শত চেষ্টা করেও পাওয়া যাচ্ছে না কোনও সমাধান। গোটা ভারত জুড়েই এই সমস্যা হচ্ছে, শুধুমাত্র ছেলেদের মাথার চুলের ঘনত্ব কমছে, যার জন্য মাথায় পড়ছে টাক। ঠিক যেমনটা ঘটেছে সরকারি চাকুরে অলোকেশের ভাগ্যে। নিজের মাথার চুল নিয়ে গর্ব করেন অলোকেশ। তাঁর যত্নও করেন খুব, এদিকে তাঁর সঙ্গে বিবাহ ঠিক হওয়া মিনার পছন্দ মাথায় চুল রাখা। সেও যত্নবান তাঁর চুল নিয়ে। তাই দুই কেশপ্রেমীর সম্পর্ক জোড়া লাগে দেখাশোনা করার পর। এবার বিয়ের পালা কিন্তু হঠাৎ করেই বাঁধ সাধে বিয়েতে। কারণ অলোকেশ রাস্তায় এক বিজ্ঞাপণ দেখে চুলের যত্ন নেওয়া এক বিশেষ তেলের আর দোকান থেকে কিনে মাথায় মাখতেই পরেরদিন থেকে চুল উঠতে শুরু করে তাঁর।

দেখতে দেখতে মাথা থেকে ক্রমশ লুপ্ত হতে থাকে কেশ। এই কারণেই বিয়েটাই ভেস্তে যেতে বসে থাকে অলোকেশের। কিন্তু সেও দমবার পাত্র নয়। শত লড়াই করে টাক মাথাকে চুলে ভরাতে ও মিনার মন জয় করতে বদ্ধ পরিকর অলোকেশ। পরিচালক অভিমন্যু মুখার্জী তাঁর আগামী সিনেমাতে এই ধরণের গল্প নিয়েই আসছেন বড়পর্দায়। সিনেমার নাম ‘টেকো’।kolkata news

মুখ্য চরিত্রে অর্থাৎ অলোকেশের চরিত্রে রয়েছেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী ও মিনা-র চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী চ্যাটার্জী। আগামী ২২ নভেম্বর মুক্তি পাবে ‘টেকো’। এদিন প্রকাশ্যে এসেছে এই সিনেমার অফিসিয়াল পোস্টার। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় ও অভিমন্যু মুখার্জীর পরিচালনায় আসছে ‘টেকো’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here