Home Featured ২৯ মে পর্যন্ত লকডাউন ঘোষণা তেলেঙ্গানায়! গোটা রাজ্যে জারি কার্ফু

২৯ মে পর্যন্ত লকডাউন ঘোষণা তেলেঙ্গানায়! গোটা রাজ্যে জারি কার্ফু

0
২৯ মে পর্যন্ত লকডাউন ঘোষণা তেলেঙ্গানায়! গোটা রাজ্যে জারি কার্ফু
Parul

মহানগর ওয়েবডেস্ক: তৃতীয় দফার লকডাউন ১৭ মে পর্যন্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় সরকার। সেই সিদ্ধান্ত থেকে এগিয়ে নিজের রাজ্যে ২৯ মে পর্যন্ত লকডাউন ঘোষণা করলেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও। তাঁর বক্তব্য, সাধারণ মানুষ চাইছেন লকডাউন চলুক, তাই মন্ত্রিসভার বৈঠকের পর এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এই মুহূর্তে তেলেঙ্গানার ৬টি জেলা রেড জোনে রয়েছে। যার মধ্যে তিনটি জেলায় সংক্রমণের হার সবচেয়ে বেশি। সেই প্রেক্ষিতে কোন রকম ঝুঁকি নিতে চাইছেন না কেসিআর। প্রায় সাত ঘণ্টা ধরে মন্ত্রিসভার বৈঠকের পর তিনি জানিয়েছেন, আগামী ২৯ মে পর্যন্ত রাজ্যে লকডাউন চলবে। পাশাপাশি তিনি এও জানিয়েছেন, লকডাউন আরো কড়া করতে প্রতিদিন সন্ধে সাতটার পর গোটা রাজ্যে জারি হবে কার্ফু। এই সময়ে শুধুমাত্র মুদির দোকান এবং অত্যাবশ্যকীয় জিনিসের দোকান খোলা থাকবে। বাকি কোন দোকান খোলা থাকবে না, কেউ অকারনে বাড়ির বাইরে বেরোবে না।

এর আগে প্রথম এবং দ্বিতীয় দফার লকডাউন কার্যকরী করতে আইন ভঙ্গকারীদের গুলি করার হুমকি দিয়েছিলেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী। তার সেই মন্তব্য ঘিরে তীব্র বিতর্ক সৃষ্টি হয়েছিল। এখন তৃতীয় দফার লকডাউনে রাজ্যে কার্ফু জারি করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। মুখ্যমন্ত্রী ইতিমধ্যেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে লকডাউন বাড়ানোর সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here