news bengali

মহানগর ওয়েবডেস্ক : করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ২১ দিনের লকডাউন চলছে ভারতে। যার জন্য সাধারণ মানুষকে থাকতে হচ্ছে গৃহবন্দি। নিত্য প্রয়োজনীয় জিনিস হাতের কাছে পেলেও অসম্ভব হয়ে উঠছে রিচার্জ করা। তাই চিন্তায় রয়েছেন অনেকেই কারণ অনেকেরই টকটাইম কিংবা নেট ব্যালেন্স প্রায় শেষ হওয়ার মুখে।

ঠিক এইসময় আশার বাণী শুনিয়েছে ট্রাই। এই সংস্থা প্রত্যেকটি টেলিকম কোম্পানি কে একটি বিশেষ নির্দেশ দিয়েছে বলে জানা গিয়েছে।নির্দেশ অনুযায়ী কাজ করতে গিয়ে গ্রাহকের জন্য একাধিক সুযোগ সুবিধা নিয়ে হাজির হয়েছে টেলিকম সংস্থাগুলি।

Reliance Jio, BSNL, Vodafone, Idea, Airtel- এর মতো টেলিকম সংস্থা গুলি তাদের বর্তমান প্রিপেড প্ল্যান গুলির মেয়াদ বৃদ্ধি করেছেন বলে জানা গিয়েছে। এরই সঙ্গে নিজেদের গ্রাহকদের জন্য অতিরিক্ত টক টাইম ঘোষণা ও একাধিক নতুন প্ল্যান নিয়ে হাজির হচ্ছে বলেও জানা গিয়েছে। লক ডাউনে বাড়িতে বসেই যাতে গ্রাহকরা বিনা বাধায় সমস্ত সুযোগ সুবিধা উপভোগ করতে পারে সেই ব্যবস্থাই করছে প্রত্যেকটি টেলিকম সংস্থা।

বেসরকারি টেলিকম সংস্থাদের সঙ্গে লড়াইয়ে পিছিয়ে নেই রাষ্ট্রায়ত্ত সংস্থা বিএসএনএল। গ্রাহকদের কথা মাথায় রেখে তারাও একগুচ্ছ নতুন প্ল্যান এনেছেন বলে জানা গিয়েছে। আগামী ২০ এপ্রিল পর্যন্ত গ্রাহকদের কথাবার্তায় কিংবা টেলিফোনে যোগাযোগ অটুট থাকবে। সমস্ত প্ল্যান- এর শেষ সময়সীমা বাড়িয়ে ২০ তারিখ পর্যন্ত করা হয়েছে বলে জানা গিয়েছে। নিজেদের গ্রাহকদের বাড়িতে রাখতে অতিরিক্ত টক টাইম ও এসএমএস ব্যালেন্স দিচ্ছে বিভিন্ন টেলিকম সংস্থা। জিও ও এয়ারটেল নিজের গ্রাহকদের সবকটি প্ল্যানের মেয়াদ আগামী ১৭ এপ্রিল পর্যন্ত করে দিয়েছে বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here