মহানগর ওয়েবডেস্ক: হুঁশ ফিরছে না কোনও কিছুতেই। এত সর্তকতা বাণী, একের পর এক সরকারি নির্দেশিকা, যা সাধারণ মানুষ মানলেও মানছেন না ভিআইপি তকমাধারী নেতা-নেত্রী থেকে সেলিব্রিটি মহল। দেশজুড়ে ভয়াবহ করোনা আতঙ্কের মাঝে দায়িত্বজ্ঞানহীনতার এক নগ্ন চিত্র তুলে ধরলেন তেলেঙ্গানার শাসক দলের এক বিধায়ক। করোনা আতঙ্কে যখন জুবুথুবু গোটা দেশ, সেই মুহূর্তে আমেরিকা সফর থেকে ফিরে কোয়ারেন্টিনতো দূরের কথা, ট্রেন সফর থেকে শুরু করে সামাজিক অনুষ্ঠান কোনও কিছুই বাদ দিলেন না এই তেলেঙ্গানা রাষ্ট্রীয় সমিতির বিধায়ক কোনেরু কোনাপ্পা। ঘটনার জেরে ওই বিধায়কের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছে জনগণ।

তেলেঙ্গানার শিরপুর খাগাজনগর-এর বিধায়ক কোনেরু কোনাপ্পা। করোনার বাড়বাড়ন্তের মাঝেই সম্প্রতি আমেরিকা থেকে ফিরেছেন ওই বিধায়ক ও তার স্ত্রী। নিয়ম-কানুন মেনে সেলফ কোয়ারান্টিনে থাকার আশ্বাস দিয়ে একটি ফর্মফিলাপও করেন তিনি। তবেই আশ্বাস ইশারা রাজনৈতিক নেতাদের চেনা ছকে আশ্বাস ভেঙে পরদিনই বেরিয়ে পড়েন সফরে। প্রথম ট্রেন জার্নি। সেখানে অনুগামীদের সঙ্গে হাত মেলানো। এর পর এক দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক, প্রায় সাড়ে তিন হাজার ভক্ত সমাগমের এক মন্দিরে পুজো দিতেও যান তিনি। বিধায়কের দায়িত্বজ্ঞানহীনতার এমনই সব ছবি সম্প্রতি ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে ওই বিধায়কের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছে নেটিজেনরা। প্রশ্ন উঠছে এতটা দায়িত্বজ্ঞানহীন কিভাবে হতে পারেন একজন জনপ্রতিনিধি।

তবেই বিধায়কই শুধু নন সম্প্রতি এমনই দায়িত্বহীন কাজের পরিচয় দিয়ে দুর্নাম কুড়িয়েছেন বলিউড গায়িকা কণিকা কাপুর। করোনা আক্রান্ত দেশ থেকে ফিরে ভিভিআইপিদের সঙ্গে পার্টিতে মজেছিলেন তিনি। আর সেই পার্টির জেরে করোনা আশঙ্কা হানা দিয়েছে রাইসিনা হিলসের অন্দরেও. এবার করোনা আতঙ্ককে আরও খানিক উসকে দিলেন চন্দ্রশেখর রাও-এর এই বিধায়ক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here