kolkata news
Highlights

  • সক্রিয় তৃণমূল কর্মীকে পিটিয়ে মারার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে
  • রবিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে বীরভূমের রামপুরহাট থানার বনহাট গ্রাম পঞ্চায়েতের রদিপুর গ্রামে
  • তৃণমূলের অভিযোগ, সিপিএমে আশ্রিত দুষ্কৃতীরা ঘটনার সঙ্গে জড়িত


নিজস্ব প্রতিনিধি, বীরভূম:
সক্রিয় তৃণমূল কর্মীকে পিটিয়ে মারার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। রবিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে বীরভূমের রামপুরহাট থানার বনহাট গ্রাম পঞ্চায়েতের রদিপুর গ্রামে। নিহত ব্যক্তির নাম মধুসূদন ঘোষ (৪০)। বাড়ি রদিপুর গ্রামেই। তৃণমূলের অভিযোগ, সিপিএমে আশ্রিত দুষ্কৃতীরা ঘটনার সঙ্গে জড়িত। যদিও স্থানীয় বাসিন্দাদের দাবি, মদ্যপ অবস্থায় এলাকাতে গালিগালাজ ও এক মহিলাকে উত্ত্যক্ত করার জন্য পিটিয়ে মারা হয়েছে।

তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নেমেছে রামপুরহাট থানার পুলিশ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিহত ব্যক্তির নাম মধুসূদন ঘোষ। বাড়ি রদিপুর গ্রামেই। পেশায় তিনি দুধ ব্যবসায়ী। তিনি গ্রামে সক্রিয় তৃণমূল কর্মী হিসেবে পরিচিত। ঘটনার দিন রাতে স্থানীয় লেট পাড়াতে ওই ব্যক্তিকে পিটিয়ে মারা হয় বলে অভিযোগ।

স্থানীয় কিছু দুষ্কৃতীদের মারধরের ফলে ঘটনাস্থলেই তিনি মারা যান বলে দাবি মৃতের পরিবারের। তৃণমূল কংগ্রেস অভিযোগ, রদিপুর গ্রামের লেটপাড়াতে মধুসূদনবাবুকে সাংগঠনিক কাজের দায়িত্ব দেওয়া হয়েছিল। সিপিএম সেই আক্রোশে তাকে পিটিয়ে মেরে ফেলেছে। এদিকে লেটপাড়ার বাসিন্দাদের অভিযোগ, এদিন সকাল থেকেই তাদেরকে মারধর, বাড়ি ভাঙচুর এবং বাড়িতে অগ্নিসংযোগ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here