FotoJet1341

ডেস্ক: বলিউডে বেশকিছু এপিক সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছে সলমানকে। তাঁর মধ্যে উল্লেখযোগ্য ছবি হল ‘তেরে নাম’। ১৬ বছর আগে তাঁর অভিনীত সিনেমা দর্শকদের মনে বেশ জায়গা করে নিয়েছিল। এই সিনেমাতে নিজের লুক নিয়ে সলমান নানা এক্সপেরিমেন্ট করেছিলেন। সেই লুকের জনপ্রিয়তায় বেশকিছু নতুন জেনারেশনের কাছে সলমানের স্টাইল অনুকরণ করেছিলেন।

তাঁর মতো চুল কাটার জন্য মুখিয়ে থাকতেন তখনকার জেনারেশনের তারকারা। এই সিনেমাতে রাধের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল সলমানকে। ‘তেরে নাম’ সিনেমা বক্স অফিসে ব্যাপক ব্যবসা করে পাশাপাশি সিনেমাপ্রেমীদের কাছে জনপ্রিয় হয়ে যায় এই সিনেমা। সতিস কৌশিকের পরিচালনায় ‘তেরে নাম’ সিনেমাতে এক অন্যরূপে দেখা গিয়েছিল সলমানকে। তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন ভূমিকা চাউলা। যিনি দক্ষিণী সিনেমাতে এক জনপ্রিয় মুখ হিসাবে পরিচিত ছিলেন।

 

মূলত প্রেমের সম্পর্ক নিয়ে এই সিনেমার কাহিনী শুরু হয় কিন্তু শেষে নায়িকার আত্মহত্যার পর এক আশ্রমে তাঁর মাথার চিকিৎসার জন্য গিয়েছিলেন রাধেমোহন। এক সাক্ষাৎকারে ওই সিনেমার পরিচালক জানিয়েছিলেন, ”একটা নতুন গল্প নিয়ে সিক্যুয়াল আসবে। চিত্রনাট্যের কাজ চলছে। যদিও প্রেমের গল্প হিসাবে পরিচিত হবে এটি। পাশাপাশি গ্যাংস্টারের একটা প্রভাব থাকবে এই সিনেমাটিতে।” সূত্রের খবর খুব শীঘ্রই শ্যুটিং শুরু হবে এই সিনেমার। যদিও পরিচালক সতিস কৌশিক তাঁর আগামী সিনেমার কাজ করছেন। কিন্তু এই সিনেমাতে ফের একবার সলমানকে অভিনয় করতে দেখা যাবে কিনা সেই বিষয়ে কিছুই জানা যায়নি এখনও পর্যন্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here