Home Featured হাওড়ার তুলোর গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ড, আগুন নিয়ন্ত্রণে আনতে হিমমিশ খেলেন দমকল কর্মীরা

হাওড়ার তুলোর গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ড, আগুন নিয়ন্ত্রণে আনতে হিমমিশ খেলেন দমকল কর্মীরা

0
হাওড়ার তুলোর গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ড, আগুন নিয়ন্ত্রণে আনতে হিমমিশ খেলেন দমকল কর্মীরা
Parul

নিজস্ব প্রতিনিধি:  ফের আগুন হাওড়ায়। শনিবার ভোররাতের ঘটনা। সালকিয়া বাঁধাঘাটের বার্নিং ঘাট সংলগ্ন একটি তুলোর গুদামে ওই আগুন লাগে। খবর পেয়ে দমকলের ৫টি ইঞ্জিন ঘটনাস্থলে আসে। তিন ঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে এসেছে।

হাওড়ায় এই অগ্নিকাণ্ডের ঘটনায় হতাহতের খবর নেই। কীভাবে আগুন লাগলো তা এখনও জানা যায়নি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে,  শর্ট সার্কিট থেকেই এই অগ্নিকাণ্ডের ঘটনা। গুদামের ভিতরে ছাঁট তুলো মজুত ছিল। আগুন লাগার কারণ জানার চেষ্টা চলছে। উল্লেখ্য, এদিন ভোররাতে হাওড়ার সালকিয়ার বাঁধাঘাটে ওই ছাঁট তুলোর গুদামে বিধ্বংসী আগুন লাগে। স্থানীয় বাসিন্দারা কালো ধোঁয়া দেখতে পেয়ে দমকলকে খবর দেন। আগুনে ক্ষতির পরিমাণ লক্ষাধিক টাকা বলে অনুমান করা হচ্ছে।

দলকল আধিকারিক তপন ঘোষ বলেন, গুদামে ঢোকার রাস্তা পাচ্ছিলাম না। শাটার ভেঙে গুদামে ঢুকতে হয়েছে। তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। কীভাবে আগুন লাগল তা জানা যায়নি। তবে আগুন পুরোপুরি নিভে গেলে তদন্ত নামবেন দমকলের আধিকারিকরা।

আগুন লাগার খবর পেয়েই গোডাউনে চলে আসেন মালিক সুনীল টিবরেওয়াল  তিনি বলেন, শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে। তবে গোডাউনে রাতে কেউ ছিল না। রাতে সকলে বাইরে থাকায় প্রাণহানির সম্ভাবনা নেই। এই গোডাউনের ওপরের তলায় দোতলায় হোসিয়ারি সামগ্রীর কারখানা রয়েছে। অগ্নিকাণ্ডের জেরে এই কারখানায় তেমন কোনও ক্ষতি হয়নি বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here