ডেস্ক: অশান্তি বন্ধ নেই উপত্যকায়। বুধবার পাক সেনার সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘনের জেরে ৪ সেনা জওয়ান শহীদ হওয়ার পর বৃহস্পতিবার জঙ্গিদের গুলিতে শহিদ হলেন আরও এক সেনা জওয়ান। একইসঙ্গে সেনার পাল্টা গুলিতে খতম করা গিয়েছে দুই জঙ্গিকে।

সূত্রের খবর, বৃহস্পতিবার এই হামলার ঘটনা ঘটে জম্মু কাশ্মীরের বান্দিপোরার পানার জঙ্গলে। জানা গিয়েছে গোপন সূত্রে ওই এলাকায় জঙ্গি লুকিয়ে থাকার খবর পেয়ে ওই জঙ্গলে তল্লাশি অভিযানে নামে ভারতীয় সেনা। সেনা উপস্থিতি টের পেয়ে অতর্কিতে সেনার উপর হামলা চালাতে শুরু করে জঙ্গিরা। জঙ্গিদের গুলিতে ঘটনাস্থলেই শহিদ হন এক সেনা জওয়ান। নিরাপত্তাবাহিনীর পাল্টা হামলায় খতম হয় দুই জঙ্গি। ওই এলাকায় এখনও বেশ কয়েকজন জঙ্গি লুকিয়ে রয়েছে বলে মনে করা হচ্ছে। গোটা এলাকা ঘিরে ফেলে চলছে তল্লাশি অভিযান।

উল্লেখ্য, একদিকে জঙ্গি হামলা ও অন্যদিকে পাক সেনার সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন দুই সাঁড়াশি হামলায় কার্যত বিপর্যস্ত উপত্যকা। বুধবার সামর চাম্বলিয়াল সেক্টরে সংঘর্ষবিরতি লঙ্ঘন করে হামলা চালিয়েছিল পাকিস্তানি সেনা। সেই হামলার জেরে শহিদ হন চার বিএসএফ জওয়ান। এবং আহত হয়েছিলেন ৩ জন। সেই ঘটনার পর এদিন ফের এক জওয়ান শহিদ হলেন উপত্যকায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here