kolkata bengali news

ডেস্ক: উপত্যকায় সেনা গুলিতে জঙ্গিদের মৃত্যু বা সেনার শহিদ হওয়া একরকম নিত্যদিনের ঘটনায় পরিণত হয়েছে। তবে এবার সেনা নয়, সেনাকে বিপাকে ফেলতে কট্টর জঙ্গি কার্যকলাপের মতোই এবার জম্মু কাশ্মীরের সাধারণ মানুষকে সফট টার্গেট হিসবে বেছে নিল জঙ্গিরা। জমু কাশ্মীরে ৩ যুবককে গুলি করে মারল জঙ্গিরা। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে জম্মু কাশ্মীরের বারামুলায় ইকবাল বাজার এলাকায়।

পুলিশ সূত্রের খবর, গতকাল রাতে তিন যুবককে নিজেদের টার্গেট বানায় জঙ্গিরা যাদের প্রত্যেকের বয়স ২০ বছরের নিচে। এই নৃশংস হত্যাকাণ্ডে শিউরে উপত্যকার সাধারণ মানুষ। প্রায় ১৫ রাউন্ড গুলি চালানো হয় ওই তিন জনের উপর। মৃত ওই ৩ যুবকের নাম আসিফ আহমেদ শেখ, মহম্মদ আসগর এবং হাসিব আহমেদ খান। এই জনের কেউ কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত ছিল না, গোয়েন্দা সংস্থার সঙ্গেও তাঁদের কোনওরকম যোগাযোগ ছিল না। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তদের খোঁজে ইতিমধ্যেই শুরু হয়েছে তল্লাশি।

এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন জম্মু কাশ্মীরের মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি। একই সঙ্গে বিচ্ছিন্নতাবাদী নেতাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে ন্যাশনাল কনফারেন্স নেতা ওমর আবদুল্লা বলেন, সেনা গুলিতে জঙ্গি মারা গেলে বিচ্ছিন্নতাবাদীদের দুঃখে বুক ফেটে যায়। এখন দেখার এই ঘটনায় বিচ্ছিন্নতাবাদী নেতারা কি প্রতিক্রিয়া দেয়।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here