ডেস্ক: উপত্যকায় জঙ্গি দমনে সেনার একের পর এক সাফল্য পেলেও ফের হত্যালীলা চালাল জঙ্গিরা। বুধবার জঙ্গিদের গুলিতে এক পুলিশকর্মীর মৃত্যুর খবর সামনে এল। মৃতের নাম সেলিম শাহ। ঘটনাটি ঘটেছে জম্মু-কাশ্মীরের কুলগাঁওতে। এই ঘটনার পর এলাকায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গিয়েছে, ঈদ উপলক্ষ্যে কাশ্মীরের বিভিন্ন জায়গায় হামলা হওয়ার আশঙ্কা থাকায় সেইসব জায়গায় পুলিশ মোতায়েন করা হয়েছিল। এরপর পুলিশ আর জঙ্গিদের মধ্যে দীর্ঘক্ষণ সংঘর্ষ চলে। কিছুক্ষণ পরেই জঙ্গিদের আচমকা ছোঁরা গুলি এক পুলিশকর্মীর গায়ে গিয়ে লাগে। সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে লুটিয়ে পরেন ওই পুলিশকর্মী। তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। এদিকে শ্রীনগরে রাস্তায় নিরাপত্তাবাহিনীকে এবং পুলিশের গাড়ি লক্ষ্য করে পাথর ছুড়ল বিক্ষোভকারীরা। এই ঘটনার পরেই পাথরবাজরা হাতে পাকিস্তান ও আইএসআইএ-র পতাকা নিয়ে আরও বিক্ষোভ দেখায়।

অন্যদিকে, ভোররাতে কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গিদের হাতে এক বিজেপি নেতা খুন হয়েছেন। মৃতের নাম সাবির আহমেদ ভাট। সূত্রের খবর, মঙ্গলবার সন্ধ্যেবেলায় সাবিরকে কয়েকজন জঙ্গি অপহরণ করে। এরপর বুধবার ভোরে বাড়ির কাছ থেকেই উদ্ধার করা হয় সাবিরের মৃতদেহ। তাঁর শরীরে একাধিক গুলির চিহ্ন পাওয়া গিয়েছে। বারবার এরকম ঘটনায় প্রশাসনের কপালে যথেষ্ট চিন্তার ভাঁজ পড়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here