news bengali national

মহানগর ওয়েবডেস্ক: দেশজুড়ে ক্রমাগত বাড়তে থাকা করোনায় উদ্বিগ্ন কেন্দ্রীয় সরকার। ভারতের অধিকাংশ রাজ্যের পাশাপাশি করোনা হানা দিয়েছে ভূস্বর্গেও। তবে দীর্ঘ বছর ধরে রক্তাক্ত উপত্যাকায় জঙ্গি হিংসায় লাগাম টানতে পারল না করোনা। ভয়াবহ পরিস্থিতির মাঝেও সেখানে জারি রইল সন্ত্রাসবাদি কার্যকলাপ। বুধবার জঙ্গী হামলার জেরে উপত্যাকায় মৃত্যু হল দুই ব্যক্তির।

উপত্যাকার পুলিশ সূত্রে খবর, বুধবার মাঝরাতে জম্মু কাশ্মীরের কুলগাম জেলায় হামলা চালায় জঙ্গিরা। সেখানে নিরপরাধ দুই ব্যক্তিকে নৃশংসভাবে খুন করে তারা। ঘটনার জেরে রীতিমতো আতঙ্কের মধ্যে রয়েছেন স্থানীয়রা। পুলিশের দাবি, রাত্রি প্রায় এগারোটা কুড়ি নাগাদ পুলিশের কাছে খবর আসে কূলগামের নাদিমার্গ ডি এইচ পোরা এলাকায় হামলা চালিয়েছে জঙ্গিরা। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় পুলিশ বাহিনী। সব রকম প্রস্তুতি সহ সেখানে গিয়ে দেখা যায়, দুই ব্যক্তিকে খুন করে ততক্ষণে এলাকা ছেড়েছে জঙ্গিরা। মৃত ওই দুজনের নাম সিরাজ আহমেদ ঘটছে ও গুলাম হাসান।

কেন ওই দুজনকে জঙ্গিরা খুন করল তার তদন্ত শুরু করেছে পুলিশ। পাশাপাশি জানা যাচ্ছে সেনাবাহিনীর সঙ্গে ওই দুজনের যোগাযোগ ছিল এমনটা অনুমান করে তাদেরকে খুন করেছে জঙ্গিরা। জঙ্গিদের খোঁজে তল্লাশি শুরু হওয়ার পাশাপাশি খুনের ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here