IPL_terror

ডেস্ক: পুলওয়ামায় জঙ্গি হামলার স্মৃতি এখনও ভোলেনি মানুষ। কিন্তু সেখানেই শেষ নয়, ভারতের বিভিন্ন জায়গায় জঙ্গি হামলার আশঙ্কা রয়েছে বলে জানায় গোয়েন্দারা। ইতিমধ্যেই উত্তরপ্রদেশের বিভিন্ন জায়গা থেকে বেশ কয়েকজন জঙ্গিকে গ্রেফতার করেছে এটিএস। পাশাপাশি দিল্লি বিমানবন্দর থেকেও পাকড়াও করা হয়েছে এক জইশ জঙ্গিকে। তবে সাফল্যের মাঝেই অশনি সঙ্কেত রয়েছে। জঙ্গি হামলার রোষে পড়তে পারে খেলাও। হামলা হতে পারে আইপিএল-এ!

সূত্রের খবর, আইপিএল-এ খেলতে আসা ক্রিকেটারদের ওপর হতে পারে জঙ্গি হামলা! গোটা দেশে তল্লাশি অভিযান চালিয়ে যে সমস্ত জঙ্গিদের গ্রেফতার করা হয়েছে তাদেরকে জিজ্ঞাসাবাদ করেই এই বিস্ফোরক তথ্য পেয়েছে গোয়েন্দারা। জিজ্ঞাসাবাদে জঙ্গিরা স্বীকার করেছে,

মূলত মুম্বইয়ে আইপিএল চলাকলীন স্টেডিয়াম থেকে হোটেলে যাওয়ার পথে অথবা হোটেলে ক্রিকেটারদের ওপর হামলা করার প্রাথমিক ছক কষে ফেলেছিল জঙ্গিরা। জিজ্ঞাসাবাদে আরও জানা গেছে, যে হোটেলে ক্রিকেটাররা রয়েছেন সেখান থেকে স্টেডিয়াম পর্যন্ত রেইকিও করেছিল তারা। কখন, কোথায়, কীবাবে হামলা চালানো হবে তাও নাকি ঠিক হয়ে গিয়েছিল!

ইতিমধ্য়েই সপ্তদশ লোকসভা নির্বাচন শুরু হয়ে গিয়েছে। গতকাল হয়ে গিয়েছে প্রথম দফার ভোটও। গোটা দেশজুড়ে নিরাপত্তার চাদর। এরই মাঝে আইপিএল-এ ক্রিকেটারদের ওপর জঙ্গি হামলার আশঙ্কা দেশজুড়ে ভয় আরও বাড়িয়ে দিয়েছে। উল্লেখ্য, কিছুদিন আগেই নিউজিল্যাণ্ডে জঙ্গি হামলার কবলে পড়েছিলেন বাংলাদেশি ক্রিকেটাররা। সেই স্মৃতিই যেন বেষ্টিত করতে চাইছে বিশ্বের অন্যতম সবচেয়ে জনপ্রিয় টুর্নামেন্টকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here