news national

মহানগর ওয়েবডেস্ক: জম্মু ও কাশ্মীরের বারামুল্লার এক বিজেপি নেতাকে অপহরণ করল জঙ্গিরা। অপহৃত বিজেপি নেতার নাম মেহেরাজউদ্দিন মাল্লা। তিনি ওয়াটারগাম মিউনিসিপ্যাল কমিটির ভাইস প্রেসিডেন্ট। আজ সকালেই সাপোরে এলাকা থেকে তিনি অপহৃত হন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকালে রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় একটি স্যান্ট্রো গাড়ি থেকে দুষ্কৃতীরা নেমে তাঁকে তুলে নিয়ে যায়।

ইতিমধ্যেই পুলিশ তাঁর সন্ধান শুরু করেছে। কদিন আগেই জঙ্গিরা উপত্যকার একাধিক স্থানে পোস্টার আটকায়। তাতে বিজেপি দলে যোগ না দেওয়ার হুমকি দেওয়া হয়। জঙ্গিদের সেই নির্দেশ উপেক্ষা করে বিজেপি নেতারা ইস্তফা না দেওয়ায় এই ভয়ের পরিবেশ তৈরি করতে চাইছে জঙ্গিরা।

প্রসঙ্গত, কদিন আগেই বান্দিপোরে শেখ ওয়াসিম বারী নামে এক বিজেপি নেতাকে খুন করা হয়। সেই সঙ্গে তার বাবা ও ভাইকেও গুলি করে খুন করে জঙ্গিরা। পুলিশ সূত্রে জানানো হয়, তারা তিনজনেই তাদের দোকানের বাইরে বসেছিলেন। হঠাৎ করেই একদল জঙ্গি এসে এলোপাথাড়ি গুলি ছুঁড়তে শুরু করে। গুরুতর আহত অবস্থায় তাদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে, সেখানেই তাদের মৃত্যু হয়। আশ্চর্যের বিষয়, ওই বিজেপি নেতার সরকারি ভাবে নিরাপত্তা পান। কিন্তু ঘটনার সময় তার আটজন দেহরক্ষীর কেউই ছিলেন না। পরে ডিউটিতে গাফিলতির জন্য তাদের সকলকে গ্রেফতার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here