Home Featured কঠিন মানসিক পরিস্থিতিতে সিনিয়র নিখিলের পাশে রয়েছেন এই অভিনেত্রী

কঠিন মানসিক পরিস্থিতিতে সিনিয়র নিখিলের পাশে রয়েছেন এই অভিনেত্রী

0
কঠিন মানসিক পরিস্থিতিতে সিনিয়র নিখিলের পাশে রয়েছেন এই অভিনেত্রী
Parul

মহানগর ডেস্ক: সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানের ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে জোর চর্চা। এর মধ্যেই নুসরতের স্বামীর সঙ্গে অভিনেত্রী ত্রিধা চৌধুরীর বন্ধুত্ব নজর এড়ায়নি নেটিজনদের। কাজেই নিখিল-ত্রিধার সম্পর্কের গুঞ্জন যখন চারিদিকে তখন এই বিষয় নিয়ে মুখ খুললেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী।

বুধবার নিজের সোশ্যাল মিডিয়ায় ত্রিধা একটি পোস্ট করেন। যার অর্থ দাঁড়ায় ‘ বিষাক্ত দাম্পত্য জীবনের থেকে ডিভোর্স ভালো।’ এর পরেই এই প্রশ্ন ওঠে তবে কী অভিনেত্রী নুসরত-নিখিলের সম্পর্ক নিয়ে এহেন মন্তব্য করলেন? যদিও এই বিষয় অভিনেত্রী জানান,’নিখিল নুসরতকে নিয়ে ওই পোস্ট নয়। ওটা ওঁদের ব্যক্তিগত বিষয়। চারিদিকের বিভিন্ন ঘটনা নিয়েই এই পোস্টটা।

এছাড়াও অভিনেত্রী সম্প্রতি তাঁর আর নিখিলের সম্পর্ক নিয়েও মুখ খুলেছেন। তিনি জানিয়েছেন,’নিখিল আর আমি একই স্কুলে পড়েছি। ও আমার ৬ বছরের সিনিয়র। সেই হিসেবেই চিনি আমি ওকে। সেরকম কোনও ঘনিষ্ঠতা নেই। আর সোশ্যাল মিডিয়ায় কাউকে ফলো করা বা পোস্টে লাইক করা অত্যন্ত সাধারণ ব্যাপার। সেটা নিয়ে খামোখা জল ঘোলা না করাই শ্রেয়।’ তবে, নিখিলের কঠিন মানসিক পরিস্থিতিতে যে তিনি পাশে রয়েছেন সে কথা অকপটে স্বীকার করেছেন অভিনেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here