rape
Parul

নিজস্ব প্রতিনিধি: কাজের সূত্রে দীর্ঘদিন বাইরে থাকে ছেলে। সেই সুযোগে লাগাতার বৌমাকে ধর্ষণের অভিযোগ শ্বশুরের বিরুদ্ধে। ছেলেকে বললে সন্তানদের ক্ষতি করারও হুমকি দেওয়া হয়। কালনার সাতগাছিয়া পঞ্চায়েত এলাকার ঘটনা। ঘটনায় অভিযুক্ত শ্বশুরকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত শ্বশুরের নাম পরিমল সরকার বলে জানা গিয়েছে।

ads

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে স্বামী কাজের সূত্রে বাইরে থাকেন। দুই নাবালক সন্তানকে নিয়ে শ্বশুর বাড়িতেই থাকেন স্ত্রী। এমনিতে শ্বশুরবাড়িতে থাকতে তাঁর সেভাবে কোনও অসুবিধা হচ্ছিল না। একদিন রাতে তিনি বাথরুমে যান। বাথরুম থেকে ফিরে এসে তিনি চমকে যান। দেখেন ঘরে শ্বশুর বসে রয়েছেন। কিছু বোঝায় আগে শ্বশুর ঝাঁপিয়ে পড়েন তাঁর ওপর। তাঁকে ধর্ষণ করেন। কাউকে কিছু না বলার হুমকি দেন। এমনকী ওই মহিলা যদি তাঁর স্বামীকে কিছু বলেন, সেক্ষেত্র তাঁর সন্তানদের ক্ষতি করে দেবেন বলেও হুমকি দেওয়া হয়।

চারদিন তিনি চুপ করেছিলেন। মানসিক যন্ত্রণা তিনি সহ্য করতে পারেননি। প্রথমে তিনি তাঁর মাকে সব কথা বলেন। তাঁর মা বাড়ির সকলকে সব কথা বলেন। এরপর ওই মহিলার বাপের বাড়ির সদস্যরা তাঁকে পুলিশে অভিযোগ জানানোর সাহস জোগায়। সেই সাহসে ভর করেই ওই মহিলা থানায় অভিযোগ জানিয়েছেন। অভিযুক্ত শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, অভিযোগের কথা জানতে পারেই অভিযুক্ত এলাকা ছেড়ে পালিয়ে যান। এরপর পুলিশ চিরুনি তল্লাশি করে। অভিযুক্তকে গ্রেফতার করে। দ্রুত অভিযুক্তকে থানায় তোলা হবে বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here