Home Featured ভ্যাকসিন নিয়ে দুর্নীতি করছে তৃণমূল, এই অভিযোগে বৃহস্পতিবার থেকে প্রতিবাদে নামছে বিজেপি

ভ্যাকসিন নিয়ে দুর্নীতি করছে তৃণমূল, এই অভিযোগে বৃহস্পতিবার থেকে প্রতিবাদে নামছে বিজেপি

0
ভ্যাকসিন নিয়ে দুর্নীতি করছে তৃণমূল, এই অভিযোগে বৃহস্পতিবার থেকে প্রতিবাদে নামছে বিজেপি
Parul

নিজস্ব প্রতিনিধি:   তৃণমূলের বিরুদ্ধে সুর চড়িয়ে সাংবাদিক সম্মেলন করলেন বিজেপি নেতা শমীক ভট্টাচর্য। ভোট পরবর্তী হিংসা, ভ্যাকসিন নিয়ে দুর্নীতি এই নিয়ে একাধিক অভিযোগ করেন। তিনি বলেন, তৃণমূলের ভ্যাকসিন দুর্নীতির বিরুদ্ধে বৃহস্পতিবার থেকে রাজ্যজুড়ে প্রতিবাদে নামবে বিজেপি।

বুধবার সাংবাদিক বৈঠকে শমীক ভট্টাচর্য তৃণমূল সরকারের বিরুদ্ধে একাধিক তোপ দাগেন। তিনি বলেন, রাজ্যে করোনা পরিস্থিতি মোকাবিলা করতে ব্যর্থ তৃণমূল সরকার। রাজ্যে করোনা সংক্রমণ ব্যাপকহারে বেড়ে গেলেও কোভিড টেস্ট বাড়াতে পারেনি। তাছাড়া করোনার তৃতীয় ঢেউয়ের বিষয়ে বার বার সতর্ক করেছেন বিশেষজ্ঞরা। কিন্তু আগাম সতর্কতা হিসেবে রাজ্য কোনও ব্যবস্থা নিতে পারেনি। প্রকাশ্যে আনতে পারেনি বলেও তোপ দাগেন।

পাশাপাশি তিনি বলেন, বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের জন্য ছয় মাস সময় আছে। অবশ্যই উপনির্বচন চান। কিন্তু তিন বছর ধরে পুর নির্বাচন হচ্ছে না। তাই বিজেপি আগে পুরনির্বাচনের ওপর জোর দিচ্ছে। পাশাপাশি তিনি বলেন, বর্তমানে করোনা পরিস্থিতিতে বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন করা সঠিক সময় হবে না।

রাজ্যে ভোট পরবর্তী হিংসা নিয়েও তোপ দাগেন তিনি। তিনি বলেন, তৃণমূল রাজ্যে গণতন্ত্রের অঙ্গীকার করেছিল। কিন্তু রাজ্যে বিরোধীদের বহু কর্মী, সমর্থক এখনও ঘর ছাড়া। তাদের ঘরে ফেরাতে তৃণমূল ব্যর্থ বলেও তোপ দাগেন বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here