Home Featured সদ্যোজাতের রক্তে ভর্তি মুখ কুকুরের, চা খেতে গিয়ে ভয়ঙ্কর দৃশ্যের মুখোমুখি প্রত্যক্ষদর্শীরা

সদ্যোজাতের রক্তে ভর্তি মুখ কুকুরের, চা খেতে গিয়ে ভয়ঙ্কর দৃশ্যের মুখোমুখি প্রত্যক্ষদর্শীরা

0
সদ্যোজাতের রক্তে ভর্তি মুখ কুকুরের, চা খেতে গিয়ে ভয়ঙ্কর দৃশ্যের মুখোমুখি প্রত্যক্ষদর্শীরা
Parul

নিজস্ব প্রতিনিধি:  পাড়ার দোকানে চায়ের জটলা বেশ জমে উঠেছে। আশেপাশের স্থানীয় বাসিন্দারাই সেই চায়ের দোকানের খদ্দের। আশেপাশে জড়ো হয়েছে বেশ কিছু কুকুর। যদি কেউ ছুঁড়ে বিসকুট দেয়। কিন্তু চায়ের দোকানের খদ্দেরদের চোখে পড়ে কুকুর। সেই কুকুরের পিছু নিতে গিয়েই আতঙ্কে কেঁপে ওঠেন প্রত্যক্ষদর্শীরা। মৃত সদ্যোজাত শিশুর রক্তাক্ত দেহ পড়ে রেয়েছে। সেই সদ্যোজাত শিশুর চারিদিক খুবলে নিয়েছে কুকুর বিড়ালরা।

জানা গিয়েছে, বিষ্ণুপুরের স্ট্যাচু মোড়ের সামনে একটি পরিত্যক্ত বাড়ি রয়েছে। সেখানে ঝোপঝাড় ভর্তি। সেখানেই বর্ষার দিনে কুকুর বিড়ালরা আশ্রয় নেয়। তার থেকে একটু দূরে রয়েছে চায়ের দোকান। ওই চায়ের দোকানের খদ্দেররাই সবার প্রথম বিষটি দেখেন।

স্থানীয় বাসিন্দারা বলেন, দোকানে চা খাচ্ছিল। সেই সময় প্রথম চোখে পড়ে। দেখি কুকুরের মুখে রক্ত। তখনই আমরা ওই পরিত্যক্ত বাড়ির ঝোপঝাড়গুলোতে গেলাম. সেখানে যেতেই শিউরে উঠলাম। একটা সদ্যোজাত শিশুর মৃতদেহ। এরপরেই বিষ্ণুপুর পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ সূত্রে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, অন্যত্র থেকে শিশুটিকে আনা হয়েছে। সেই সময় শিশুটি জীবিত থাকতে পারে, কুকুর, বেড়ালের কামড়ে মৃত্যু হয়েছে। কিংবা মৃত অবস্থায় শিশুটিকে ফেলে দেওয়া হয়েছে। তদন্তে নেমেছে পুলিশ। স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করতে শুরু করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here