Home Featured দ্বিতীয় হুগলি সেতুতে ওঠার পরেই দাউ দাউ করে আগুন লাগল গাড়িতে, অল্পের জন্য প্রাণরক্ষা চালকের

দ্বিতীয় হুগলি সেতুতে ওঠার পরেই দাউ দাউ করে আগুন লাগল গাড়িতে, অল্পের জন্য প্রাণরক্ষা চালকের

0
দ্বিতীয় হুগলি সেতুতে ওঠার পরেই দাউ দাউ করে আগুন লাগল গাড়িতে, অল্পের জন্য প্রাণরক্ষা চালকের
Parul

নিজস্ব প্রতিনিধি: দ্বিতীয় হুগলী সেতুতে ওঠার মুখে র‍্যাম্পে একটি চলন্ত টাটা এসি গাড়িতে বুধবার সকালে হঠাৎই আগুন ধরে যায়। গাড়ির ইঞ্জিন থেকে চালকের কেবিনে আগুন ছড়িয়ে পড়ে। আগুন দেখেই দ্রুত গাড়ি দাঁড় করিয়ে নেমে পড়েন চালক। তিনি দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান।

গাড়ির সামনের অংশ দাউ দাউ করে জ্বলতে থাকে। খবর পেয়ে হাওড়া সিটি পুলিশ ট্রাফিক কন্ট্রোল থেকে দমকলে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে ছুটে আসে শিবপুর থানার পুলিশ ও ট্রাফিকের কর্মীরা। দমকলের ১টি ইঞ্জিন এসে পৌঁছায়। প্রায় ঘন্টাখানেকের চেষ্টায় সকাল সোয়া ৮টা নাগাদ আগুন নিয়ন্ত্রণে আসে। গাড়িতে থাকা মালপত্র আগুনের হাত থেকে রক্ষা পায়। সেগুলো পরে আনলোডিং করে অন্য গাড়িতে তুলে দেওয়া হয়।

পুলিশ জানিয়েছে, এদিন সকাল ৭টা নাগাদ দ্বিতীয় হুগলি সেতুতে ওঠার মুখে সেতুর র‍্যাম্পে হাওড়া থেকে কলকাতাগামী একটি টাটা এসি গাড়িতে আচমকা আগুন ধরে যায়। গাড়িটির সামনের অংশ দাউ দাউ করে জ্বলতে শুরু করে। চালক জানতে পেরে গাড়িটি রাস্তায় ধারে দাঁড় করিয়ে লাফিয়ে নেমে পড়েন। খবর দেওয়া হয় দমকলে। দমকল এসে আগুন নিয়ন্ত্রণে আনে। কি কারণে আগুন লেগেছে তা এখনো স্পষ্ট জানা যায়নি। যদিও প্রাথমিকভাবে অনুমান করা যাচ্ছে গাড়ির ইঞ্জিনের শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছিল। এই ঘটনায় কোনও হতাহতের খবর নেই। পুলিশের দাবি, সকালের দিকে ঘটনা ঘটায় যানজট হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here