Parul

মহানগর ডেস্ক: আবারো উদ্ধার হল পচা গলা মৃতদেহ। লেকটাউনের বাঙ্গুর বি-ব্লকের একটি বাড়ি থেকে এক বৃদ্ধার পচা-গলা মৃতদেহ গামছায় জড়ানো অবস্থায় উদ্ধার করা হয়। এছাড়াও বৃদ্ধার বাড়ি থেকে দুটি আলমারি ভাঙ্গা অবস্থায় পাওয়া গেছে। পুলিশের প্রাথমিক অনুমান যে পরিচারিক থাকতেন তিনি সমস্ত কিছু লুট করে গলায় গামছা দিয়ে শ্বাসরোধ করে মেরে পালিয়ে গেছেন।

ads

পরিবার সূত্রে জানা গিয়েছে যে, বৃদ্ধার নাম দীপা মুখার্জি। বয়স ৬৫ বছর। গত দু’দিন ধরে পরিবারের লোকেরা কোনভাবেই যোগাযোগ করতে পারছিলেন না এরপরে পরিবারের সদস্যরা বৃদ্ধার বাড়িতে এসে দেখে বাড়ির বাইরে জলের ড্রাম, ফুলের প্যাকেট সমস্ত কিছু পড়ে রয়েছে। এমনকি দরজা ধাক্কা দিতেই দরজা খুলে যাচ্ছে। ঘরের ভেতরে ঢুকে তারা দেখেন যে, বৃদ্ধার গলায় গামছা জড়ানো অবস্থায় মৃতদেহ পড়ে রয়েছে।

এরপর এই খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ এসে উদ্ধার করে মৃতদেহ। ময়নাতদন্তের জন্য আরজিকর হাসপাতালে পাঠানো হয়। পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৯ সালে মুম্বাই গিয়েছিলেন বৃদ্ধা। এবং একটি হোটেলে থাকার সময় ওয়েটারের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। ওয়েটারকে কাজের জন্য বলেন তিনি। এর পর দীর্ঘ ২ বছর লকডাউন থাকায়, দু’বছর পরে কাজের জন্য যোগাযোগ করে বৃদ্ধার সঙ্গে। তার পরেই বৃদ্ধার বাড়িতে রবিবার আসে ওই ওয়েটার। আর তারপরেই আজ বুধবার উদ্ধার হয়েছে বৃদ্ধার মৃতদেহ।

অস্বাভাবিকভাবে তার মৃত্যুর ঘটনায় গোটা এলাকায় ছড়িয়ে পড়ে চাঞ্চল্য। মনে করা হচ্ছে যে শ্বাসরোধ করে খুন করে বৃদ্ধার সোনার গয়না লুট করেছে তার কাজের লোক। যদিও কাজের লোকের তল্লাশি চালাচ্ছে লেকটাউন থানার পুলিশ। ঘটনাস্থলে এসেছিলেন বিধান নগর গোয়েন্দা শাখার পুলিশ। এছাড়াও বিধান নগর কমিশনের আধিকারিকরা। তদন্তে নেমেছে লেকটাউন থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here