Parul

মহানগর ডেস্ক:    মদ্যপ অবস্থায় মানুষ কী না করতে পারে। দিল্লি পুলিশের কাছে খবর যায়, এক ব্যক্তি মদ্যপ অবস্থায় টিভির টাওয়ারে উঠে গিয়েছে। কিছুতেই নামানো যাচ্ছে না। খবরটা পাওয়ার পরে দিল্লি পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। ঘটনাস্থলে উপস্থতি হয়ে দেখে খবরটা একেবারে সত্যি।

ads

শুক্রবার দিল্লির পুষ্প বিহারের সেক্টর-৩ তে এক ব্যক্তি মদ্যপ অবস্থায় টিভির টাওয়ারে উঠে পড়ে। দিল্লি পুলিশের কাছে বেলা সাড়ে ১১টা নাগাদ খবর যায়। পুলিশ ওই যুবকের কাছে বার বার নেমে আসার অনুরোধ করে। কিন্তু পুলিশের অনুরোধ শুনতে যুবকের বয়ে গিয়েছে।

পরে যুবককে টিভির টাওয়ার থেকে নামামোর জন্য অ্যাম্বুল্যান্স ও দমকল নিয়ে আসা হয়। জানা যায় যুবকের নাম মহেশ যাদব। ওই যুবকের বাড়ি সৈনিক ফার্ম এলাকায়। পুলিশ খোঁজ করে ওই যুবকের মা-বাবাকেও নিয়ে আসে। যুবকের মা-বাবা বার বার ছেলেকে নীচে নামতে বলেন। প্রায় ঘণ্টাখানেকের চেষ্টায় যুবক নিজেই নীচে নেমে আসেন।

টিভি টাওয়ার থেকে নেমে আসার পর যুবককে হাসপাতালে পাঠানো হয়। ওই যুবকের মা-বাবা জানিয়েছেন, যুবক প্রায়ই মদ্যপান করেন। বৃহস্পতিবার যুবক বাড়ি থেকে বিকেল সাড়ে পাঁচটা থেকে বেরিয়ে যান, তারপর আর বাড়িতে আসেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here