Home Featured নবদম্পতির অভিনব বৌ-ভাত, ধন্য ধন্য করলেন এলাকার মানুষজন

নবদম্পতির অভিনব বৌ-ভাত, ধন্য ধন্য করলেন এলাকার মানুষজন

0
নবদম্পতির অভিনব বৌ-ভাত, ধন্য ধন্য করলেন এলাকার মানুষজন
Parul

নিজস্ব প্রতিনিধি, মালদা: কঠিন পরিস্থিতিতে সরকারের পক্ষ থেকে বলেই দেওয়া হয়েছিল যে ৫০ জনের বেশি জমায়েত করা যাবে না। তাই অভিনব প্রক্রিয়ায় নিজেদের বৌভাত এর কাজ সারলো নব দম্পতি। নিজেদের বৌভাতের অনুষ্ঠানে রক্তদান ও বন মহোৎসবের কর্মসূচি রেখে নজির তৈরি করলেন প্রমথ ও সুমি। গত ১৪ জুলাই তাঁদের শুভ পরিণয় হয়ে গিয়েছে। শুক্রবার ছিল তাঁদের বৌভাতের অনুষ্ঠান। তাই একটু অন্যভাবে তাঁরা দিনটি পালন করলেন। গাজোল ব্লকের আহোড়ার দুর্গাপুরের বাড়িতে চলে এই কর্মসূচি। এই শিবিরে আমন্ত্রিত হয়েছিলেন ৫০ জন সহৃদয় মানুষ, তবে অতিথি হিসেবে নয়, রক্তদানকারী হিসেবে।

এদিন পাত্র স্বয়ং নিজেই রক্ত দিয়ে শিবিরের সূচনা করেন। শিবিরে ২২ জন রক্তবন্ধু রক্তদান করেন। এই শুভ বিবাহে পাত্রী সুমি বিশ্বাস বৃক্ষরোপণ করে আহ্বান করেন যে “সবুজের সাথে আমরা সবাই নতুন সৃষ্টির তরে”। শিবিরে রক্তদানকারী প্রত্যেক রক্তদানকারীকে একটি করে চারাগাছ উপহার দেওয়া হয়।

এদিন হাজির থেকে পাত্র-‌পাত্রীকে আশীর্বাদ করেন পাকুয়াহাট সমবেত প্রয়াসের কোষাধক্ষ্য সুশান্ত সরকার, সেন্ট জন অ্যাম্বুলেন্স মালদার রক্তদান আন্দোলনের অন্যতম কর্মী সুরজিৎ মন্ডল, মালদা মেডিকেল কলেজ ব্লাড সেন্টারের চিকিৎসক সুশান্ত ব্যানার্জি, ভারত স্কাউটস্ এন্ড গাইডস্ মালদা জেলা শাখার জেলা রক্তদান শিবির আহ্বায়ক অনিল কুমার সাহা প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here