Home কলকাতা ভর দুপুরে কলকাতায় বাড়িতে ঢুকে তরুণীকে গণধর্ষণ, তদন্তে নেমেছে গোয়েন্দা বিভাগ

ভর দুপুরে কলকাতায় বাড়িতে ঢুকে তরুণীকে গণধর্ষণ, তদন্তে নেমেছে গোয়েন্দা বিভাগ

0
ভর দুপুরে কলকাতায় বাড়িতে ঢুকে তরুণীকে গণধর্ষণ, তদন্তে নেমেছে গোয়েন্দা বিভাগ
Parul

মহানগর ডেস্ক: ফের ভয়াবহ গণধর্ষণের সাক্ষী থাকল শহর কলকাতা। বাড়িতে কেউ ছিল না। সেই সুযোগে মঙ্গলবার রাতে দুই তিন জন দুষ্কৃতী বাড়িতে। তরুণীকে বেঁধে লুঠপাট চালায়। পালানোর আগে দুষ্কৃতীরা তরুণীকে গণধর্ষণ করে। এমন ঘটনা গার্ডেনরিচ এলাকায় ঘটেছে। তদন্তে নেমেছে কলকাতার গোয়েন্দা বিভাগ।

জানা গিয়েছে, গার্ডেন রিচ এলাকায় একাংশে ভাড়া থাকত তরুণীর পরিবার। তরুণীর বাবার কাপড়ের ফ্যাকটরি আছে। সেই সূত্রে তরুণীর বাবা, মা, ভাই বাইরে বেরিয়েছিলেন। দুপুপ ১২টা থেকে ১টার মধ্যে দুই তিন দুষ্কৃতী এসে লুঠপাঠ চালায়। তরুণীকে বেঁধে রেখে প্রায় ১৫ লক্ষ টাকা, সোনা ও রূপার গয়না লুঠ করে। পালানোর সময় তরুণীকে গণধর্ষণ করে বলে অভিযোগ।
তবে ঘটনায় অবাক হয়ে গিয়েছে প্রতিবেশীরা। প্রতিবেশীরা জানিয়েছেন, যে সময়ের ঘটনা, সেই সময় রাস্তায় লোকজন ভর্তি থাকে। ছোট শিশুরা বাইরে খেলা করে। বাড়ির ভিতরে ঢুকে এই ধরনের ঘটনা দুষ্কৃতীরা কী করে ঘটাল, সেই নিয়েই প্রশ্ন উঠতে শুরু করেছে। পুলিশের অনুমান, ঘটনার সঙ্গে পরিচিত কেউ যুক্ত। তা না হলে বাড়িতে কেউ আছে কি না, বাড়িতে নগদ টাকা রয়েছে কি না, তা জানতে পারত না। পুলিশ বাড়ির সামনে থাকা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করছে বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here